শীতে এক জোড়া স্টকিংস হয়ে উঠতে পারে ফ্যাশন স্টেইটমেন্ট

শীতে এক জোড়া স্টকিংস হয়ে উঠতে পারে ফ্যাশন স্টেইটমেন্ট
08 Jan 2021, 05:45 PM

শীতে এক জোড়া স্টকিংস হয়ে উঠতে পারে ফ্যাশন স্টেইটমেন্ট

 

সায়নীতা চক্রবর্তী  

 

জিন্সের শর্টস স্কার্ট, নীচে ফিসনেটের স্টকিংস, লাল টপ, পায়ে বুট জুতো। শীতে যে কোনও পার্টির জন্য এটা পারফেক্ট কম্বো। শীতের মরশুমে মোজার ফ্যাশনও কিন্তু নজর কাড়ে সকলের। পোশাকের সঙ্গে মানানসই এক জোড়া স্টকিংস হয়ে উঠতে পারে ফ্যাশন স্টেইটমেন্ট। এগুলোর লেন্থ কোমর অথবা থাই পর্যন্ত হয়। ফলে, যেকোনও পোশাকের সঙ্গেই মানানসই। তাই শুধু পায়ের আরাম নয়, স্টাইলিং-এর কথাও ভাবুন। বর্তমানে মোজার ফ্যাশনের এসেছে নতুনত্ব। অ্যাঙ্কল লেন্থ সক্স, স্টকিংস সক্স, ব্যালেরিনা সক্স রয়েছে আরও কিছু। তবে, শীতে ফ্যাশন করতে গেলে স্টকিংস সক্স বেছে নেওয়াই ভালো।

১. শর্ট জিন্সের স্কার্ট কিংবা হট প্যান্টে ফ্যাশন করতে চাইলে বেছে নিন ফিসনেট স্টকিংস সক্স। স্লিটস গাউন, কিংবা সিল্কি ড্রেসের সঙ্গে ফিসনেট স্টকিংস সক্স বেশ মানাবে।

২. শীতে পেনসিল স্কার্ট, ফর্মাল স্কার্ট পরার প্ল্যান থাকলে এর সঙ্গে টিমআপ করুন লেস স্টকিংস সক্স। কালো, সাদা ছাড়া অন্যান্য রঙেও এই সক্স পাওয়া যায়।

৩. বন্ধুদের সঙ্গে আউটিং-এর প্ল্যান রয়েছে। ভাবছেন মিনি স্কার্ট কিংবা শর্টস পরবেন, এদিকে ঠান্ডার ভয়ে এগতে পারছেন না। এমন অবস্থা হলে বেছে নিন প্রিন্টেড স্টকিংস সক্স। মনের মতো প্রিন্ট বেছে নিলেই হল।

৪. স্টাইলিং-এর জন্য বেছে নিতে পারেন ট্রান্সপারেন্ট স্টকিংস। যেকোনও পাশাকের সঙ্গেই ট্রান্সপারেন্ট স্টকিংস মানানসই হয়।

৫. পোশাকের কথা তো ভাবছেন কিন্তু স্টাইলিশ জুতোর সঙ্গেও তো স্টকিংস মানাতে হবে। বুট কিংবা কভার্ড শ্যু-তে সমস্যা নেই। স্টাইলিশ স্যান্ডেলের সঙ্গে সব ধরনের স্টকিংস মানন না। সেক্ষেত্রে পরতে পারেন ওপেন টো স্টকিংস। এগুলো আঙুলের অংশ ওপেন হয়, ফলে স্যান্ডেলের সঙ্গে বেশ মানাবে।

Mailing List