হালকা শীতে নজর কাড়ুক আপনার স্টাইল স্টেইটমেন্ট

হালকা শীতে নজর কাড়ুক আপনার স্টাইল স্টেইটমেন্ট
13 Jan 2021, 09:40 PM

হালকা শীতে নজর কাড়ুক আপনার স্টাইল স্টেইটমেন্ট

আনফোল্ড বাংলা প্রতিবেদন : ক্যালেন্ডার বলছে এটা জমিয়ে শীত পড়ার সময়। তবে, আবহাওয়া জানান দিচ্ছে অন্যকিছু। সময়টা জানুয়ারির মাঝামাধি হলেও, সেভাবে ঠান্ডা এখন নেই। অন্যান্য বছরের মতো এবারে সেরকম শীতের আমেজ শহরবাসী পাননি। ফলে, মনক্ষুন্ন সকল শীত প্রেমী মানুষ। তবে, সকলের মন ভালো করতে শেষ দুদিন ঠান্ডার আমেজ একটু অনুভব করা যাচ্ছে। সে যাই হোক, হালকা শীত বলে গরমজামা না পরে বের হবেন না যেন। এতে আপনারই বিপদ। হালকা শীতে ফ্যাশন করতে এবং সুস্থ থাকতে ব্যবহার করতে পারেন এই তিন ধরনের গরম পোশাক।

১. হালকা শীতে শাল হয়ে ওঠে নারীর প্রধান স্টাইল স্টেটমেন্ট। শীতের পোশাকের মধ্যে মেয়েদের পছন্দের তালিকায় অন্যতম শীর্ষে শাল। শাল এখন আর সেকেলে নেই। শালের ফ্যাশনে প্রতিনিয়ত আসছে বৈচিত্র্য। খাদি, সুতি, সিল্ক, নিট, উল সব ধরনের মেটিরিয়ালের শাল পাওয়া যায়। শালে সুতো, চুমকি, এমব্রডারি, ব্লক প্রিন্ট, স্ক্রিনপ্রিন্ট-সহ বিভিন্ন নকশা থাকে। আর এগুলো হালকা শীতেও ব্যবহার করতে পারেন।

২. ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে শ্রাগ ভালো মানায়। সুতি থেকে ডেনিম-বেছে নিতে পারেন নিজের পছন্দ মতো। কটসউল বা সোয়েড শার্ট, টপও ভালো। ওয়েস্ট কোটও কিন্তু মন্দ হবে না। নিজের পছন্দ অনুযায়ী বেছে নিন শ্রাগের ঝুল। এখন লম্বা এবং ছোট, দু'রকমের শ্রাগ পাওয়া যায়। এতে শীতও কাটবে, সঙ্গে ফ্যাশনও হবে।


৩. শীতে শাড়ির সঙ্গে কী গরম পোশাক পরবেন তা নিয়ে সকলেই চিন্তিত। বেছে নিন হাইনেক, ফুলস্লিভড ব্লাউজ বা সুতির জ্যাকেট। ফ্যাশনও হবে, আবার ঠান্ডাও যাবে। শাড়ির সঙ্গে সুতি বা ডেনিমের জ্যাকেট স্টাইল করে পরতেই পারেন।

Mailing List