সিইও ভেঙ্কি মাইসোরের বিরুদ্ধে বিস্ফোরক শ্রেয়স, কি বললেন নাইট নেতা

সিইও ভেঙ্কি মাইসোরের বিরুদ্ধে বিস্ফোরক শ্রেয়স, কি বললেন নাইট নেতা
10 May 2022, 01:30 PM

সিইও ভেঙ্কি মাইসোরের বিরুদ্ধে বিস্ফোরক শ্রেয়স, কি বললেন নাইট নেতা

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: মুম্বই জিতে বিস্ফোরণ ঘটালেন নাইট অধিনায়ক। আইয়ার মুম্বই ম্যাচ জিতে পোস্ট প্যাচ প্রেজেন্টেশনে আসতে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি দলে কাউকে ড্রপ করার পর কীভাবে পরিস্থিতি সামলান? ভারতীয় দলের তারকা জানিয়েছেন, কখনও কখনও সিইও ভেঙ্কি মাইসোরও জড়িত থাকেন দল নির্বাচন প্রক্রিয়ায়।আর কেকেআর-এর প্রতি ম্যাচে প্লেয়ার পরিবর্তন নিয়েও তীব্র সমালোচনা হচ্ছে। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে বোমা ফাটিয়েছে শ্রেয়স। বলেছেন, 'প্লেয়ারদের বাদ দেওয়ার বিষয়টি জানানো ভীষণ মুশকিল। কোচ তো বটেই, কিছু কিছু সময়ে সিইও-ও দল গঠনে জড়িত থাকেন। তবে প্রত্যেক ক্রিকেটারই বিষয়টি ভালো ভাবে নেয়। সকলেই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করে।'

এর পরেই ঝড় বইতে শুরু করেছেন। নেটপাড়া এই নিয়ে একেবারে উত্তাল। শ্রেয়সের এই মন্তব্যের পর পরের বছর তাঁকে দলে রাখা হবে কিনা, তা নিয়েও উঠেছে প্রশ্ন।

 

ম্যাচের নায়ক ভেঙ্কটেশ আইয়ার বলেন, 'আমি কয়েকটি খেলায় বাদ পড়েছিলাম। ফিরে এসে ইনিংসে ওপেন করতে পেরে ভালো লাগছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় আমরা জিতেছি। সেটাই ভালো লাগছে। আপনার অবদান যাই হোক না কেন, দল যদি জিতে যায়, স্বাভাবিকভাবেই আপনি খুশি হন। দলের জন্য অবদান রাখা গুরুত্বপূর্ণ, আমি বোলিং করি বা ফিল্ড করি বা ব্যাট করি না কেন, আমি সবসময় দলের জন্য অবদান রাখার চেষ্টা করি।'

 কেকেআর দলের সব সময়ের বড় সমস্যা হল দল নির্বাচনে টিম ম্যানেজমেন্টের বড় ভুমিকা। সৌরভ যখন অধিনায়ক ছিলেন তখন প্রায় সমস্ত টিম মিটিংয়ে উপস্থিত থাকতেন স্বয়ং শাহরুখ খান। এখন তিনি থাকেন না , এখন জানা যাচ্ছে দল নির্বাচনে বড় ভূমিকা থাকছে ভেঙ্কি মাইসোরের।

এই জয়ের ফলে আইপিএল পয়েন্ট টেবলে তারা ২ ধাপ এক ধাক্কায় উঠে গেল। শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন দল ১২ ম্যাচ খেলে ৫ টি জয় পেল। কেকেআর যেখানে ২ ধাপ উঠে এসেছে। সেখানে পঞ্জাব কিংসের এক ধাপ নিচে নেমে গেছে। তারা ৮ নম্বর স্থানে পৌঁছে গেছে। যেখানে চেন্নাই সুপার কিংস ৮থেকে ৯ নম্বরে নেমে গেছে।

ads

Mailing List