ভর সন্ধ্যায় প্রাক্তন পুলিশ কর্মীকে শুট আউট নদিয়ার গয়েশপুরে

ভর সন্ধ্যায় প্রাক্তন পুলিশ কর্মীকে শুট আউট নদিয়ার গয়েশপুরে
20 May 2022, 09:00 PM

ভর সন্ধ্যায় প্রাক্তন পুলিশ কর্মীকে শুট আউট নদিয়ার গয়েশপুরে

 

কুহেলি দেবনাথ, গয়েশপুর

 

সন্ধ্যায় প্রতিদিনের মতো বিস্কুট নিয়ে বাড়ির বাইরে বেরিয়েছিলেন। পথ কুকুরকে বিস্কুট খাওয়াতে। তখন বাড়িতে সন্ধ্যা দিচ্ছিলেন স্ত্রী। এমন সময় হঠাৎ ফটফট করে চারটে আওয়াজ। স্ত্রী বাড়ি থেকে ছুটে বেরিয়ে দেখেন স্বামী রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েছে। স্ত্রী যাওয়ার পর শুধু একবার চোখ মেলে দেখেছিলেন। তারপরই চোখ বন্ধ করে দেন। স্ত্রীর চিৎকার ও গুলির আওয়াজ শুনে ছুটে আসেন এলাকার মানুষ। গুলিবিদ্ধ জনার্দন কর্মকারকে (৬৫) হাসপাতালে নিয়ে যান সকলে। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। কে বা কারা গুলি চালালো খতিয়ে দেখছে পুলিশ। অবসরপ্রাপ্ত এক পুলিশ কর্মীকে লক্ষ্য করে হঠাৎ কেন গুলি চালালো? কারা এই কাজ করলো? তা নিয়ে রয়েছে নানা প্রশ্ন। সবদিক খতিয়ে দেখা হবে বলে পুলিশ জানিয়েছে।

গুলিবিদ্ধ জনার্দনবাবুর স্ত্রী জানান, জনার্দনবাবু পুলিশে চাকরি করতেন। তিনি ব্যারাকপুর থানার কনস্টেবল পদে কর্মরত ছিলেন। গত ৫ বছর আগে অবসর গ্রহণ করেন। আর শুক্রবার সন্ধ্যায় বাড়ির সামনেই তাঁকে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে নদিয়ার কল্যাণী থানার গয়েশপুর ৩নং ওয়ার্ডে।

স্থানীয়দের দাবি, বাড়ির গেটের সামনে তিনি দাঁড়িয়েছিলেন। কুকুরকে বিস্কুট খাওয়ানোর জন্য। সে সময় হঠাৎ করেই স্কুটি চেপে দুষ্কৃতীরা আসে। তাঁকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। তাঁকে উদ্ধার করে কল্যাণী জে এন এম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে বিরাট পুলিশ বাহিনী। এলাকায় ব্যাপক চাঞ্চল্য।

ads

Mailing List