সম্পর্কে ইতি টানলেও মীনাক্ষীর মনে আজও শুধুই দুর্নিবার

সম্পর্কে ইতি টানলেও মীনাক্ষীর মনে আজও শুধুই দুর্নিবার
18 Jul 2022, 06:46 PM

সম্পর্কে ইতি টানলেও মীনাক্ষীর মনে আজও শুধুই দুর্নিবার

আনফোল্ড বাংলা প্রতিবেদন: অন্য সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার। স্ত্রী মীনাক্ষীর আনা অভিযোগেই প্রমাণ সহ সিলমোহর পড়েছে। অবশেষে প্রকাশ্যে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়ের পার্সোনাল ম্যানেজার মোহর অর্থাত্‍ ঐন্দ্রিলা সেন। তারপর থেকেই শোরগোল ইন্ডাস্ট্রি মহলে। 

সম্পর্কে ইতি টানলেও মীনাক্ষী আজও স্মৃতির পাতায় তুলে রেখেছেন দুর্নিবারকে। প্রায় অনেকদিন হল, আলাদা রয়েছেন দুজনে। তারপরও সোশ্যাল মিডিয়ায় বহাল আছে দুজনের একসঙ্গে ছবি। কোনও ছবিই ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেন নি তিনি। নানান মুহূর্ত আজও ফ্রেমবন্দি। পাহাড় থেকে রেস্টুরেন্ট, ভ্রমণের ছবি হোক কিংবা জীবনের শ্রেষ্ঠ দিন বিয়ের ছবি। সবকিছুই আজও রয়ে গেছে টাইমলাইন জুড়ে। এটুকু বোঝাই যাচ্ছে মন থেকে আজও সেইসব দিনের মুহূর্ত সরিয়ে দিতে পারেননি মীনাক্ষী।

একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন। সারেগামাপার মঞ্চ থেকে, সুখের সময়; জীবনের নানা মুহূর্ত একসঙ্গে ভাগ করে নিয়েছিলেন। যেখানেই যেতেন একসঙ্গে যেতেন। একেবারেই রীতিনীতি মেনে মেহেন্দি, গায়ে হলুদ, আইবুরোভাত কিছুই বাদ পড়েনি। সম্পর্কটা আজ শেষ হলেও স্মৃতিগুলো আগের মতই চাঙ্গা। মীনাক্ষীর সঙ্গেও প্রেমের বিয়ে, ভালবেসেই গাঁটছড়া বেঁধেছিলেন দুজনে। তাহলেও টিকল না কেন? দর্শকদের মনে এখন একটাই প্রশ্ন।

এদিকে, মোহর-দুর্নিবারের সম্পর্ক প্রকাশ্যে আসতেই নানান মন্তব্যের ছড়াছড়ি। মীনাক্ষী জানিয়েছিলেন এই নিয়ে কথা বলতে একেবারেই পছন্দ করছেন না। দুজন প্রাপ্ত বয়স্ক মানুষের সম্পর্ক নিয়ে যে কাটাছেঁড়া চলছে সেটা যেন না হয়। তবে গতকাল ঐন্দ্রিলা সেন সাফ জানান, আজীবন দুর্নিবার শুধুই তার।

Mailing List