আবারও সাহসী পোশাকে ঘুম ওড়ালেন এনা

আবারও সাহসী পোশাকে ঘুম ওড়ালেন এনা
21 Jan 2021, 03:37 PM

আবারও সাহসী পোশাকে ঘুম ওড়ালেন এনা

আনফোল্ড বাংলা প্রতিবেদন: বড়পর্দা এবং ধারাবাহিকের জনপ্রিয় মুখ অভিনেত্রী এনা সাহা। মিষ্টি হাসির এই অভিনেত্রীকে দর্শকরা পছন্দ করেছেন তাঁর কেরিয়ারের শুরু থেকেই। এনাকে দেখলেই যেন মনে হয়, ঠিক যেন পাশের বাড়ির মেয়েটা। কয়েকদিন আগেই অভিনেত্রী দুবাইয়ে রোদ ঝলমলে আকাশের নীচে, বিস্তৃত জলরাশির মাঝে বিলাসবহুল ইয়ার্টে মিউজিক ভিডিও শুট করেছেন।

ভিডিওটিতে তাঁকে দেখা গিয়েছে,কখনও বাঘছাল প্রিন্টের বিকিনি পরে আবার কখনও বা লাল বিকিনি টপের উপর সাদা লেসের শ্রাগ, ঠোঁটে গাড় লাল লিপস্টিক, খোলা চুলে।

 

তবে, এবার সুন্দরী যে রূপে ধরা দিলেন, তাতে রাতের ঘুম উড়েছে অনুরাগীদের। শুরু থেকেই এনা খোলামেলা পোশাকেই বেশি স্বাচ্ছন্দ্য। এনার নতুন ছবিতে ও ঘটেনি তাঁর কোনও ব্যতিক্রম। মাঝে মধ্যে এভাবেই নেটজনতার মধ্যে উষ্ণতার পারদ ছড়িয়েছেন টলিউডের নয়া প্রযোজক তথা অভিনেত্রী এনা সাহা।

এনা যে চ্যালেঞ্জ নিতে ভালবাসেন, তা বলার অপেক্ষা রাখে না। মাত্র ২৫ বছর বয়সে তিনি হয়ে উঠেছেন প্রযোজক। বলিউডের তথাকথিত প্রথম সারির নায়িকা না হয়েও প্রায় আড়াই কোটির বাজেটের একটি মাল্টি স্টারকাস্ট ছবি বানিয়ে ফেলেছেন তিনি। গত বছরেই মুক্তি পেয়েছে তাঁর প্রযোজিত ছবি  ‘এসওএস কলকাতা’। শ্যুটিং শুরু হয়েছে তাঁর আগামী ছবিরও।

Mailing List