মিশন বিশ্বকাপ,ডনের দেশে পাড়ি দিল টিম ইন্ডিয়া

মিশন বিশ্বকাপ,ডনের দেশে পাড়ি দিল টিম ইন্ডিয়া
06 Oct 2022, 10:45 PM

মিশন বিশ্বকাপ,ডনের দেশে পাড়ি দিল টিম ইন্ডিয়া

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: টিম ইন্ডিয়ার মিশন বিশ্বকাপ।বৃহস্পতিবার সাত সকালে  অস্ট্রেলিয়ায় উড়ে গেল রোহিত ব্রিগেড। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছে।বিসিসিআই তাদের অফিশিয়ার সোশাল মিডিয়ায় হ্যান্ডেলে ছবি পোস্ট করেছে গোটা ভারতীয় দলের। সেখানে সারি সারি করে দাঁড়িয়ে আছেন কোচ রাহুল দ্রাবিড়, রোহিত শর্মা, বিরাট কোহলিরা। এছাড়াও ক্রিকেটাররাও তাঁদের সোশাল মিডিয়ায় হ্যান্ডেলে ছবি পোস্ট করেছে।ছবিতে ব্লেজার পরিহিত রোহিত শর্মা, দীনেশ কার্তিক এবং ঋষভ পন্থকেও দেখা যায়। অস্ট্রেলিয়া পাড়ি দেওয়ার আগে গোটা দলের ছবি পোস্ট করে ভারতীয় ক্রিকেট বোর্ড। টুইটারে ভিডিও পোস্ট করা হয়। ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপে অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। কিন্তু ডনের দেশের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে দুই সপ্তাহ আগেই চলে গেলেন রোহিতরা।বিসিসিআই টিম ইন্ডিয়ার যে গ্রুপ ছবি শেয়ার করেছে, সেখানে দেখা যাচ্ছে যে, প্লেয়ারের চেয়ে সাপোর্ট স্টাফের সংখ্যা বেশি।

যা দেখে চমকে গিয়েছে ভারতীয় দলের ফ্যানরা। তামিলনাড়ুর প্রাক্তন ক্রিকেটার অভিনব মুকুন্দ ট্যুইট করে সেই ছবি শেয়ার করে লিখেছেন, 'কেউ কি খেয়াল করে দেখেছে যে, সাপোর্ট স্টাফের সংখ্যা প্লেয়ারের চেয়ে বেশি!

আগামী ২৩ অক্টোবর 'মাদার অফ অল ব্যাটেল' দিয়েই ভারতের বিশ্বকাপ অভিযান শুরু হবে। চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামবে টিম ইন্ডিয়া। মেলবোর্নে মুখোমুখি হবে দুই দল। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সংস্করণে এই ট্রফি জিতেছিল ভারত ধোনির নেতৃত্বে।

এরপর থেকে আর কুড়ি ওভারের বিশ্বকাপ জিততে পারেনি ভারত। এবার রোহিত শর্মার নেতৃত্বে ট্রফি জয়ের স্বপ্নে দেখা শুরু করেছে টিম ইন্ডিয়া।

Mailing List