দক্ষিণ কলকাতায় 'ডাঙ্কেল ব্রাউন' এর প্রথম আউটলেট

দক্ষিণ কলকাতায় 'ডাঙ্কেল ব্রাউন' এর প্রথম আউটলেট
02 Oct 2021, 07:00 PM

দক্ষিণ কলকাতায় 'ডাঙ্কেল ব্রাউন' এর প্রথম আউটলেট

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: সামনেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গা পুজো।অনেকেই সারা বছর ধরে মা দুর্গা আসার অপেক্ষায় থাকেন।কারণ, পুজো মানে একদিকে যেমন প্রতিমা দর্শন, নতুন পোশাক পরা, খাওয়া দাওয়া, তেমনই অন্যদিকে একে অপরকে উপহার আদান প্রদানের পালা।সেই ভাবনা থেকেই পুজো উপলক্ষে দক্ষিণ কলকাতায় 'ডাঙ্কেল ব্রাউন' এর প্রথম আউটলেটটির উদ্বোধন হয়ে গেল।দ্বিতীয় আউটলেটটি খোলার পরিকল্পনা রয়েছে সল্টলেক সিটি সেন্টারে।

 

দেশপ্রিয় পার্কের নতুন আউটলেটটি তৈরি হয়েছে ১২০০ স্কোয়ার ফিট জায়গার উপর। ডাঙ্কেল ব্রাউনের এই স্টোরে ৩০০-এর উপর প্রোডাক্ট রয়েছে। ৩০ টাকা থেকে শুরু হচ্ছে যে গুলোর দাম।এখানে রয়েছে ভেজ, নন-ভেজ, প্যাটিস, কেক, পেস্ট্রি, কুকিস, ইউনিক সুইটস, ফ্রেস ফ্রুট বোল, নারকেলের দুধ, মধু।

 

এছাড়াও পুজো উপলক্ষে রয়েছে নানান রকমের কেক।কোনও ব্যক্তি যদি নিজের পছন্দ মত কেক তৈরির জন্য অর্ডার করতে চান,সেই মত বানিয়েও দেওয়া হবে।এছাড়া ও এখান থেকে নানান রকমের পছন্দ মত খাবার পছন্দ করে স্পেশাল গিফ্ট হেম্পার তৈরি করিয়ে পছন্দের মানুষদের উপহার দেওয়ার সুযোগ ও।পুজোর আগে এমনই নানান রকমের সুবিধা উপভোগ করতে একবার ঘুরে আসতেই পারেন ডাঙ্কেল ব্রাউনে।

ads

Mailing List