সংবাদ মাধ্যমকেও বিশ্বাস করবেন না: মমতা বন্দ্যোপাধ্যায়

সংবাদ মাধ্যমকেও বিশ্বাস করবেন না: মমতা বন্দ্যোপাধ্যায়
19 Jan 2021, 07:17 PM

সংবাদ মাধ্যমকেও বিশ্বাস করবেন না: মমতা বন্দ্যোপাধ্যায়

আনফোল্ড বাংলা প্রতিবেদন, পুরুলিয়া: শুধুমাত্র বিজেপিকেই নয়, সংবাদ মাধ্যমকেও বিশ্বাস না করার জন্য মানুষের কাছে আবেদন রাখলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার পুরুলিয়ার হাটমুড়ার সভা থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করার পাশাপাশি মুখ্যমন্ত্রী আক্রমণ করলেন সংবাদমাধ্যমকেও। তাঁর দাবি,  বিজেপির কথাতে ভয় পেয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করে চলেছে সংবাদ মাধ্যম।

 

 

বলেছেন, " সংবাদ মাধ্যমকেও বিশ্বাস করবেন না। বিজেপি যেমন ফেক ভিডিও বানিয়ে, বেনামে হোয়াটস্ অ্যাপ গ্রুপের মাধ্যমে কুৎসা ছড়াচ্ছে, জাল জোচ্চুরির মাধ্যমে মিথ্যা তথ্য তুলে ধরছে, তেমনই বিজেপির কথাতে, তাঁদের ধমকে, ভয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করে চলেছে সংবাদ মাধ্যম।"

তৃণমূল কংগ্রেসের দলনেত্রীর দাবি, এই রাজ্যে বিজেপি নিজে যতটা না কাজ করছে, তার চেয়ে অনেক বেশি কাজে লাগাচ্ছে সংবাদ মাধ্যমকে। সার্ভেতে দেখা যাচ্ছে যে তৃণমূল কংগ্রেস অনেক বেশি আসনে জিততে চলেছে, কিন্তু অমিত শাহ্র বা অন্য কারও কথায় তা পালটে দেওয়া হচ্ছে। দেখানো হচ্ছে, আমরা যত আসন পাচ্ছি তার থেকে কম আসন। আর বিজেপির আসন বাড়িয়ে দেখানো হচ্ছে। বাংলার একটি প্রথম সারির সংবাদ পত্র গ্রুপের নাম উল্লেখও করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, সংবাদ মাধ্যমের কথায় বিভ্রান্ত হবেন না এই রাজ্যের মানুষ। তাঁরা কী কী উন্নয়ন করেছেন তা বাংলার মানুষ জানেন ও দেখছেন। কুৎসা ছড়িয়ে কোনও লাভ হবে না বলেও মন্তব্য করেন তিনি।

Mailing List