শীতে অনুষ্ঠান বাড়িতে নজর কাড়ুন ফুলস্লিভ ব্লাউজে

শীতে অনুষ্ঠান বাড়িতে নজর কাড়ুন ফুলস্লিভ ব্লাউজে
21 Jan 2021, 07:30 PM

শীতে অনুষ্ঠান বাড়িতে নজর কাড়ুন ফুলস্লিভ ব্লাউজে

আনফোল্ড বাংলা প্রতিবেদন :  শুরু হয়ে গিয়েছে বিয়ের মাস। আর বিয়ের মাসে একটা-দুটো নিমন্ত্রণ থাকবে না এমন হতেই পারে না। এই ঠান্ডার মরশুমে কী পরে বিয়ে বাড়ি যাবেন তা নিয়ে অনেকেই চিন্তিত থাকেন। বিশেষ করে শাড়ি পরে যাওয়ার প্ল্যান থাকলে গেল। শাড়ির সঙ্গে সোয়েটার একেবারেই মানায় না। আবার অনেকে স্টোল ক্যারি করতে পারেন না। এক্ষেত্রে বিশেষ গুরুত্ব দিন ব্লাউজে। এমন ব্লাউজ পরুন যাতে ঠান্ডাও কাটবে আবার স্টাইলও হবে।

১. ক্রু নেক ফুলস্লিভ ব্লাউজ- জরজেট বা শিফন শাড়ি পরান থাকলে বেছে নিন ক্রু নেক ফুল স্লিভ ব্লাউজ। হালকা কাজের জরদৌসির সঙ্গেও এই ব্লাউজ মানাবে। এই ব্লাউজ মোটা মেটিরিয়ালের কাপড় দিয়ে তৈরি। ফলে ঠান্ডা ভাব তেমন অনুভব হবে না।

২. হেভি এমব্রয়ডার ফুলস্লিভ ব্লাউজ- বিয়ে বাড়ির অনুষ্ঠানে কারও নজর কাড়তে চাইলে বেছে নিন হেভি এমব্রয়ডার ব্লাউজ। এরকম ডিজাইনার ব্লাউজ কিনতে পারেন। এগুলো দেখতে বেশ আকর্ষণীয় হয়। শাড়ির সঙ্গে মিক্স অ্যান্ড ম্যাচ করে পরলেই হল।

৩. হাই নেক ফুলস্লিভ ব্লাউজ- এলিগেন্ট লুক চাইলে পরতে পারেন হাই নেক ফুলস্লিভ ব্লাউজ। যে কোনও ধরনের সিল্কের সঙ্গে এই ব্লাউজ মানায়। শুধু কনট্রাস্ট করে পরে নেওয়ার অপেক্ষা।  

Mailing List