৭৫তম কান চলচ্চিত্র উত্‍সবের দ্বিতীয় দিনে লাল গাউনে নজর কাড়লেন দীপিকা!

৭৫তম কান চলচ্চিত্র উত্‍সবের দ্বিতীয় দিনে লাল গাউনে নজর কাড়লেন দীপিকা!
21 May 2022, 09:02 PM

৭৫তম কান চলচ্চিত্র উত্‍সবের দ্বিতীয় দিনে লাল গাউনে নজর কাড়লেন দীপিকা!

আনফোল্ড বাংলা প্রতিবেদন: কান চলচ্চিত্র উত্‍সবের প্রথম দিনেই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর শাড়িতে নিজেকে সাজিয়েছিলেন দীপিকা। রেডকার্পেটে তিনি হাঁটেন কালো ও সোনালি রঙের স্ট্রাইপ সিকুইন শাড়ি পরে। তার এই লুক সবার নজর কাড়ে। বিদেশের মাটিতেও দেশের ঐতিহ্য রক্ষায় তার শাড়ির পরার সাহসিকতার প্রশংসা করেন সবাই।

৭৫তম কান চলচ্চিত্র উত্‍সবের দ্বিতীয় দিনে দীপিকা পরেন লাল রঙের একটি চমত্‍কার গাউন। লুই ভিতোঁর একটি কাস্টোম মেড ড্রেস পরে লাল গালিচায় হাঁটেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।ফ্রান্সের জনপ্রিয় ফ্যাশন হাউজ লুই ভিতোঁর কাস্টোম ক্রিয়েশন পরে দীপিকা সবাইকে চমকে দেন। সম্প্রতি দীপিকা এই লাক্সারি ফ্যাশন হাউজের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হয়েছেন। এমনকি এলভির ডফিন ব্যাগের ক্যামম্পেইনেও দেখা গেছে তাকে। দীপিকার ভুক্তকূলও লাল এই গাউনের প্রশংসা করেছেন। তার পোস্টে উপছে পড়ছে লাখ লাখ লাইক ও কমেন্ট।

দীপিকার এই এলভি গাউনটি কাস্টোম ক্রিয়েশন। গাউনের স্প্যাগেটি স্ট্র্যাপ ড্রেসটিকে দু'দিক থেকে সাপোর্ট দিয়েছিল। এর নেকলাইনটিও ছিল অসাধারণ। প্লাঙ্গিং ভি নেকলাইনে দীপিকাকে দারুণ মানিয়েছে। ডিপ ব্যাক গাউনটির সৌন্দর্যই অন্যরকম। টর্সোতে সিঞ্চড ডিটেইল নজর কেড়েছে সবার। এছাড়া একটি শর্ট ট্রেইন এই পোশাকের সঙ্গে যুক্ত করা ছিল। এদিন দীপিকা তেমন সাজগোজ কিংবা জুয়েলারি পরেননি। কার্টিয়ারের একটি হিরার নেকলেস পরেই সম্পূর্ণ করেন তার সাজ। মেকআপের ক্ষেত্রেও সামঞ্জস্য বজায় রেখেছেন দীপিকা।

ads

Mailing List