দুর্গাপুরে সিটি সেন্টারের কাছ থেকে উদ্ধার হল এক মহিলার পচাগলা দেহ

দুর্গাপুরে সিটি সেন্টারের কাছ থেকে উদ্ধার হল এক মহিলার পচাগলা দেহ
10 Jul 2021, 03:07 PM

দুর্গাপুরে সিটি সেন্টারের কাছ থেকে উদ্ধার হল এক মহিলার পচাগলা দেহ

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন:  দুর্গাপুর শহরের প্রাণকেন্দ্র সিটি সেন্টারের কাছের একটি পার্কিং এলাকা থেকে উদ্ধার হল মহিলার পচাগলা দেহ। শনিবার সকালে ওই দেহ উদ্ধার করা হয়।  মৃতের পরিচয় এখনও জানা যায়নি।

কিভাবে দেহটি এখানে এল এবং মহিলার পরিচয় কি তা জানতে তদন্ত শুরু করেছে  পুলিশ।

দুর্গাপুর শহরের  সিটি সেন্টার এলাকার কাছেই  গান্ধী মোড়ে একটি  পার্কিং করা জায়গা আছে। সেটি অবশ্য কোনও বৈধ পার্কিংয়ের জায়গা নয়।  তাও সেখানে অনেক গাড়ি দাঁড় করিয়ে রাখা হয়। আশেপাশে কারখানা থেকেও আবার ওই এলাকায় আর্বজনাও ফেলা হয়। এখান থেকেও লোহা লক্কর এবং অন্যান্য জিনিস সংগ্রহ করে ছোট ছেলেমেয়েরা।  যদি লোহার লক্কর কিছু পাওয়া যায় সেই আশাতেই এদিনও সেখানে  যায় স্থানীয় কয়েকজন কিশোর। গিয়ে পচা একটা গন্ধ পায় তারা। এরপর নজরে পড়ে, পার্কিং লটে ছাইয়ের স্তুপ থেকে বেরিয়ে পড়েছে একটি হাত।  তারা ভয় পেয়ে গিয়ে  খবর দেয় আশেপাশের লোকেদের। আসে পুলিশও। শেষপর্যন্ত ওই ছাইয়ে স্তুপ থেকে উদ্ধার হয় মহিলার পচাগলা দেহ।

ময়নাতদন্তের জন্য দেহটি পাঠানো হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে।

স্থানীয় বাসিন্দাদের অনুমান, রাতের অন্ধকারে বাইরে থেকে  এনে মৃতদেহ কেউ বা কারা ওই পার্কিং লটে ফেলে দিয়ে গিয়েছে এবং সেটাও বেশ কয়েকদিন আগে। কারণ, প্রত্যক্ষদর্শীদের দাবি, মৃতেদহটি অনেকটাই পচন ধরে গিয়েছে।

ads

Mailing List