আগের দিনের রাজ্যে  বাড়ল করোনার মৃত্যু, সামান্য হলেও বাড়ল সংক্রমণ

আগের দিনের রাজ্যে  বাড়ল করোনার মৃত্যু, সামান্য হলেও বাড়ল সংক্রমণ
21 Sep 2021, 08:37 PM

আগের দিনের রাজ্যে  বাড়ল করোনার মৃত্যু, সামান্য হলেও বাড়ল সংক্রমণ

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন :  রাজ্যে সামান্য হলেও আবার বাড়ল দৈনিক করোনা সংক্রমণ। পরপর দুদিন রাজ্যে সংক্রমণ নিম্নমুখী থাকলেও  মঙ্গলবার বাড়ল আক্রান্তের সংখ্যা।  উৎসবের মরশুমে ফের করোনা আক্রান্তের সংখ্যা বাড়াচ্ছে উদ্বেগ। একইসঙ্গে গত ২৪ ঘণ্টায় বেড়েছে করোনায় মৃত্যুর সংখ্যাও।

 

আগের দিনের রাজ্যে আক্রান্ত হয়েছিলেন ৫২৪ জন, সুস্থ হন ৬০৮ জন এবং মারা গিয়েছিলেন ১২ জন।

আর, রাজ্য স্বাস্থ্য দফতরের হিসাব অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৫৩৭ জন ।  মৃত্যু হয়েছে ১৪ জনের। এই মুহূর্তে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৭৪১ জন। এই সংখ্যা আগের দিনের চেয়ে ৯৬জন কম।  গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত হয়েছেন ৫৯২ জন। রাজ্যে এই মুহূর্তে সুস্থতার হার ৯৮.৩১ শতাংশ।  

এই নিয়ে রাজ্যে করোনায় মারা গিয়েছেন ১৮ হাজার ৬৭৮জন ।

 

 

 

কলকাতায় আক্রান্ত হয়েছেন ১০৮ জন। মৃত্যু হয়েছে ৩ জনের।  উত্তর ২৪ পরগনা জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৯৮ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের। এছাড়াও এই সময়ে দক্ষিণ ২৪ পরগনায় করোনায় আক্রান্ত হয়েছেন ৩৬ জন এবং মৃত ২ জন।  হুগলিতে ৩৬ জন আক্রান্ত হয়েছেন।  নদিয়াতে আক্রান্ত ৩২ জন এবং মৃত ১।  দার্জিলিঙে আক্রান্ত ২৫।

 এই সঙ্গেই পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান, হাওড়া এবং হুগলিতেও ১ জন করে মারা গিয়েছেন।

 

পূর্ব মেদিনীপুরে ৩৫ জন, পশ্চিম মেদিনীপুরে ২৩ জন, হাওড়ায় ৩১ জন করোনা আক্রান্ত হয়েছেন। এই সময়ে কালিম্পং জেলায় ৪ জন, উত্তর দিনাজপুর এবং পুরুলিয়াতে ১ জন করে, মুর্শিদাবাদ এবং বীরভূম জেলাতে ৩ জন করে আক্রান্ত হয়েছেন।

 

 

অন্যদিকে, করোনা মোকাবিলায় হাওড়া জেলার মোট ৩০ টি এলাকাকে মাইক্রো কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে বলে জানা গিয়েছে।

তবে, দেশে উল্লেখযোগ্যভাবে কমেছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২৬ হাজার ১১৫ জন,  যা গতকালের সংক্রমণের থেকে ১৩.৬ শতাংশ কম। গত ২৪ ঘণ্টায় কোভিডের কারণে মৃত্যু হয়েছে  ২৫২ জনের এবং করোনামুক্ত হয়েছেন ৩৪ হাজার ৪৬৯ জন।

 

 

ads

Mailing List