জমি দখল ঘিরে সংঘর্ষ, মৃত এক মালদায়

জমি দখল ঘিরে সংঘর্ষ, মৃত এক মালদায়
05 Mar 2021, 06:20 PM

জমি দখল ঘিরে সংঘর্ষ, মৃত এক মালদায়

 

মধুমিতা দে, মালদা

 

জমি দখলকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে মৃত্যু হল এক কৃষকের। ঘটনাটি ঘটেছে মালদার গাজোল থানার জোড়পুকুর এলাকায়। মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃত কৃষকের নাম গোপাল বিশ্বাস(৫০)।পরিবারে রয়েছে স্ত্রী রেখা বিশ্বাস এক ছেলে ও এক মেয়ে।পরিবার সূত্রে জানা যায় দীর্ঘদিন ধরেই মালদা জেলার বামন গোলা থানার পারহরি নগর এলাকায় ১০ কাঠা জমির উপরে চাষবাস করে আসছে। হরিনগর এলাকার জমি মাফিয়া সমরেশ রাজবংশী সেই জমিক দীর্ঘদিন ধরে দখলের চেষ্টা করছে। বৃহস্পতিবার গোপাল বিশ্বাস নামে ওই কৃষক জমিতে পাট চাষ করতে যায়। সেই সময় সমরেশ ও তার পরিবার কৃষক গোপাল বিশ্বাসের জমি দখল করতে যায়। বাধা দিলে তাকে বেধড়ক মারধর করে। পর স্থানীয়রা উদ্ধার করে ভর্তি করে মুদিপুকুর গ্রামীণ হাসপাতাল। চিকিৎসা চলাকালীন শুক্রবার মৃত্যু হয় গোপাল বিশ্বাস নামে ওই কৃষকের।এ ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে অভিযুক্ত সহ ৫ জনের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

 

হবিবপুর থানা এলাকা সুত্রে জানা গিয়েছে, ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।

Mailing List