পানাগড়ে অক্সিজেন সিলিন্ডারের গাড়িতে বিস্ফোরণ, মৃত চালক

পানাগড়ে অক্সিজেন সিলিন্ডারের গাড়িতে বিস্ফোরণ, মৃত চালক
23 May 2021, 06:58 PM

পানাগড়ে অক্সিজেন সিলিন্ডারের গাড়িতে বিস্ফোরণ, মৃত চালক

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: অক্সিজেন সিলিন্ডার বোঝাই গাড়িতে আগুন লেগে মৃত্যু হয়েছে গাড়িচালকের। গুরুতর জখম হয়েছেন ওই গাড়ির খালাসি। শনিবার রাতে এই দুর্ঘটনা ঘটে পশ্চিম বর্ধমান জেলার পানাগড়ে।  গাড়ির ভিতরে অক্সিজেন সিলিন্ডার ফেটে এই বিপত্তি ঘটে  বলে জানা গিয়েছে। ওই গাড়ির খালাসি দুর্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন।  আরও একজন ওই  ঘটনায় আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে পানাগড়ের বিশ্বকর্মা মন্দির সংলগ্ন এলাকায় অক্সিজেন সিলিন্ডার ভর্তি গাড়িটি দাঁড়িয়ে ছিল। সেইসময় সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে যায় গোটা গাড়িটিতে। তীব্র আওয়াজ শুনে স্থানীয়রা ছুটে এসে দেখে গোটা গাড়িটিকে আগুন গ্রাস করে ফেলেছে। দমকল বাহিনীকে খবর দেওয়া হলে দুটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। প্রায় আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

দুর্ঘটনার সময় গাড়িতে গাড়ির চালক ও খালাসী ছিল বলে জানান স্থানীয়রা। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাঁদের। পরে মৃত্যু হয় চালকের।

বিস্ফোরনের তীব্রতায় পাশের একট রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের কাঁচের জানলা ভেঙে যায়। পাশেই দাঁড়িয়ে থাকা একটি মারুতি ভ্যানও ক্ষতিগ্রস্ত হয়।

২ নম্বর জাতীয় সড়কের ধারে পানাগড়ে সেনা ছাউনি থাকার কারণে এখানে নিরাপত্তা থাকে।  

কী করে এই সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে এবং রাতে এই সিলিন্ডার কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, তা খতিয়ে দেখছে কাঁকসা থানার পুলিশ।

ads

Mailing List