আসানসোলে নির্দলের থেকেও কম আসন পাবে বিজেপি দাবি মলয় ঘটকের,  পাল্টা  অভিযোগ জিতেন্দ্র তেওয়ারির  

আসানসোলে নির্দলের থেকেও কম আসন পাবে বিজেপি দাবি মলয় ঘটকের,  পাল্টা  অভিযোগ জিতেন্দ্র তেওয়ারির   
09 Jan 2022, 02:41 PM

আসানসোলে নির্দলের থেকেও কম আসন পাবে বিজেপি দাবি মলয় ঘটকের,  পাল্টা  অভিযোগ জিতেন্দ্র তেওয়ারি

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন : এই মাসেই যা চারটি পুরনিগমে নির্বাচন সেগুলির মধ্যে অন্যতম পশ্চিম বর্ধমান জেলার আসানসোল। সবাই তাকিয়ে এই পুরনিগমের ভোটের ফল কী হবে সেটা দেখার জন্য। কারণ, আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারি এখন তৃণমূল ছেড়ে বিজেপিতে।  আর এই এলাকার সাংসদ ছিলেন বাবুল সুপ্রিয়। তিনি পদ্ম শিবির ছেড়ে এখন ঘাস ফুল শিবিরে। তাই জমে উঠেছে আসানসোলের ভোট যুদ্ধ। দুই প্রধান শিবিরই এখন প্রচারে এবং নির্বাচন কৌশল ঠিক করতে ব্যস্ত। সবাই নিজের মত ঘুঁটি সাজাচ্ছে।

আর আসানসোল উত্তর কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের  মন্ত্রী মলয় ঘটক দাবি করেন , আসানসোলে পুরভোটে কলকাতার থেকেও খারাপ ফল হবে বিজেপির। শুধু তাই নয় বিজেপি নির্দলের থেকে কম আসন পাবে বলে তিনি দাবি করেন।

অন্যদিকে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি এবার নির্বাচনে লড়াই করছেন না।  তাঁর স্ত্রী চৈতালি তেওয়ারি এবার  বিজেপি প্রার্থী ।

জিতেন্দ্র তেওয়ারি দাবি করেন ভালো ফল করবে বিজেপি।” তিনি বলেন, “বিধানসভার নিরিখে আমরা ৬৬ টি ওয়ার্ডে এগিয়ে রয়েছি। মানুষ ভোট দিতে পারলে বিজেপিরই জয় হবে।”  মলয় ঘটকের দাবিকে কটাক্ষ করে তিনি বলেন, “এই ধরনের কথা বলা যায় তখনই যখন ছাপ্পা সন্ত্রাস রিগিং এর প্রস্তুতি থাকে। তাহলে হয়তো সেই প্রস্তুতি ওনারা করে রেখেছেন। গণতন্ত্রের হত্যা করলে কিছু আর বলার থাকে না।”

প্রসঙ্গত, আসানসোল পুরনিগম নির্বাচনের জন্য লড়াইয়ে নেমেও শেষ পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন ২৯ জন প্রার্থী। তার মধ্যে ৩ জন রয়েছেন কংগ্রেসের। বাকি ২৬ জনই নির্দল।  তবু শাসক দলের কাঁটা গোঁজ প্রার্থীই।বিক্ষুব্ধ মেয়র পারিষদ সহ কাউন্সিলাররা নির্দল থেকে মনোনয়ন প্রত্যাহার করলেও শাসক দলের কাঁটা প্রাক্তন বিক্ষুব্ধ ডেপুটি মেয়র সহ ৬৩ জন প্রার্থী।

 

ads

Mailing List