বাংলার শান্তি মমতার বাড়ি ঘেরাওয়ের ডাক সাংসদ অর্জুনের

বাংলার শান্তি মমতার বাড়ি ঘেরাওয়ের ডাক সাংসদ অর্জুনের
29 Jun 2020, 10:21 PM

বাংলার শান্তি মমতার বাড়ি ঘেরাওয়ের ডাক সাংসদ অর্জুনের

আনফোল্ড বাংলা প্রতিবেদন, সন্দেশখালি (উত্তর২৪ পরগনা): গত কয়েকদিন আগে আমফানের ক্ষতিপূরণ নিয়ে তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তাল হয়ে ওঠে উত্তর ২৪ পরগনার সন্দেশখালি। ঘটনায় মহিলা-শিশুসহ গুরুতর জখম হন ১২ জন। আক্রান্তরা এখনও বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি রয়েছে।

সোমবার সন্দেশখালি ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যান বিজেপি সাংসদ অর্জুন সিং ও বনগাঁ লোকসভা সাংসদ শান্তনু ঠাকুর সহ বিজেপি জেলা নেতৃত্ব। এলাকা পরিদর্শন করে বিজেপি সাংসদ অর্জুন সিং জানান, রাজ্যে পিসি ভাইপো প্রাইভেট লিমিটেড কোম্পানির যে ভাইগুলো রয়েছে, তারাই অত্যাচার চালাচ্ছে। তারাই বাংলার গর্ব। আর উনি নবান্নে বসে সারাবাংলা দেখছে খুবই শান্ত আছে।

আক্রান্ত বিজেপি কর্মীদের দেখিয়ে সাংসদ বলেন, এরা এখনও আতঙ্কে ভুগছে। ওরা বলছে, আপনারা চলে গেলে আমাদের বাড়িঘর জ্বালিয়ে দেবে। এটা দেখে মুখ্যমন্ত্রীর লজ্জা হওয়া উচিত। এই সব ঘটনার পরেও উনি এখনও পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী রয়েছেন। অতিদ্রুত ওনার পদত্যাগ করা উচিত। কারণ উনি প্রশাসন সামলাতে পারছেন না। তিনি বাংলার মানুষকে রক্ষা করতে পারছেন না।

 সাংসদ অর্জুন সিং সব নেতারা তো আর গ্রামে থাকে না। শহরেও থাকে। আমরা ভারতীয় জনতা পার্টির যে কর্মীরা দরকার পড়লে বাংলা শান্তি ফেরাতে কালীঘাটে মমতার বাড়ি ঘেরাও করবো। আমাদের কর্মীদের পাশে আমাদের দাঁড়াতে হবে।  তার দাবি, শুধু সন্দেশখালি তাই নয়। সারা বাংলায় আক্রান্ত হচ্ছে সাধারণ মানুষ।  তিনি বলেন এখানে কিছু দুষ্কৃতী পরিকল্পনা করে আক্রমণ করছে ।  আজ পর্যন্ত আমাদের ১ জন কর্মীকে এখনও খুঁজে পাওয়া যায়নি। পরে বিজেপি নেতারা বসিরহাট পুলিশ সুপারের কাছে স্মারকলিপি জমা দেন

Mailing List