মাওবাদীদের চেয়েও ভয়ঙ্কর বিজেপি, পুরুলিয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায়

মাওবাদীদের চেয়েও ভয়ঙ্কর বিজেপি, পুরুলিয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায়
19 Jan 2021, 05:29 PM

মাওবাদীদের চেয়েও ভয়ঙ্কর বিজেপি, পুরুলিয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায়

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন, পুরুলিয়া: বিজেপির বিরুদ্ধে আক্রমণ আরও শানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার, পুরুলিয়ার হাটমুড়ার সভা থেকে তৃণমূল কংগ্রেসের দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে মাওবাদীদের চেয়েও ভয়ঙ্কর বলে মন্তব্য করলেন। বললেন, বিজেপি শুধুমাত্র মিথ্যাবাদী, দাঙ্গাবাজ, নির্লজ্জ , কুৎসাকারী নয়, শুধুমাত্র বিভেদকামী রাজনীতি করে তাই নয়, এরা মাওবাদীদের চেয়েও ভয়ঙ্কর। বিজেপি রাজ্যের ক্ষমতায় এলে মাওবাদীরা আবার ফিরে আসবে বলেও মন্তব্য করেন তিনি। বলেন, "যদি বলি কোনটা বেশি ভয়ঙ্কর অজগর না কেউটে? কোবরা না কেউটে? তার চেয়েও ভয়ঙ্কর বিজেপি। একটা ছোবল মারলেই শেষ। খেল, হজম করল, আর পালিয়ে গেল।"

গত লোকসভা নির্বাচনে বিজেপি জেতে পুরুলিয়া আসনে। তার পর থেকে এলাকার সাংসদ মানুষের জন্য কিছু করেননি বলে অভিযোগ করে বলেন, "বিজেপি নিজের স্বার্থ চরিতার্থ করার জন্য, নির্লজ্জ ভাবে অনেকেই ভুল বুঝিয়ে ভোট নিয়ে গেল। যিনি জিতেছেন আসেন? উন্নয়ন করেছেন? চাকরি দিয়েছেন? কোনও কিছু করেছেন? আপনাদের দিকে তাকিয়ে দেখেন?"

 

পুরুলিয়া জেলার জন্য এই রাজ্যের সরকার কী কী উন্নয়নমূলক কাজ করেছে তার উল্লেখ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "এখন বাইরে থেকে ওদের দলের লোক আসছে। বাংলা দখল করবে! বাংলাকে বলে বাঙ্গাল! বাংলা বলতেও পারে না। এরা ভোটের জন্য কাঙাল। তারা ভোটের আগে আসবে।  নির্বাচনের আগে এসে মন্ডা মিঠাই খাওয়াবে আর ভোট শেষ হলেই কাঁচ কলা দিয়ে চলে যাবে।" বিজেপির মত তিনি মিথ্যা কথা বলেন না ও মিথ্যা প্রতিশ্রুতি দেন না বলে জানিয়েছেন "আমি যেটা করে দিতে পারব সেটা বলি। যেটা করে দিতে পারব না তা নিয়ে ভাঁওতা দেব না। মিথ্যা বলব না।" যারা তৃণমূল কংগ্রেস ছেড়ে চলে গিয়েছে তাদের নিয়ে বলেন, "কেউ কেউ চলে গিয়েছে। ভালো হয়েছে।  আপদ বিদায় হয়েছে। থাকলেই জ্বালাত।’’

 

আদিবাসী অধ্যুষিত পুরুলিয়া জেলায় আদিবাসীদের জন্য রাজ্যের সরকার কী কী করেছেন তাও উল্লেখ করেন মুখ্যমন্ত্রী। এই সঙ্গে বলেন, " সিপিএম কংগ্রেস বিজেপি তিন ভাই। জগাই মাধাই আর গদাই। এদের কথায় বিভ্রান্ত হবেন না। তাদের বিশ্বাস করবেন না।" সেই সঙ্গে আক্রমণ করলেন সংবাদমাধ্যমকেও। বলেছেন যে সংবাদ মাধ্যমকেও বিশ্বাস করবেন না। এরা বিজেপির কথাতে মিথ্যা সংবাদ পরিবেশন করে।

মুখ্যমন্ত্রী এদিনও বলেন যে, এই বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসই বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে  আবার ক্ষমতায় ফিরে আসবে। এই সঙ্গে বলেন, ভোটের আগে বিজেপির লোকজন আসবে টাকা নিয়ে। খালি মিথ্যা কথা বলবে আর টাকা দেবে । বলবে ওদের ভোট দিতে । টাকা দিলে টাকাটা নিয়ে মাংস ভাত খেয়ে নেবেন।  কিন্তু ভোট ওদের দেবেন না।"

Mailing List