সিএসকেতে বড় ধাক্কা, নিজের অফ ফর্ম নিয়ে কী বললেন কোহলি

সিএসকেতে বড় ধাক্কা, নিজের অফ ফর্ম নিয়ে কী বললেন কোহলি
11 May 2022, 11:15 PM

সিএসকেতে বড় ধাক্কা, নিজের অফ ফর্ম নিয়ে কী বললেন কোহলি

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: নিজের খারাপ ফর্ম নিয়ে অবশেষে মুখ খুললেন বিরাট কোহলি। খারাপ ছন্দে থাকার কারণে একটু চিন্তিত হলেও, ব্যাপারটাকে মজার ছলে নিয়েছেন কোহলি। বলেছেন, 'প্রথম বলে আউট হওয়া, সত্যিই ভাবা যায় না। দ্বিতীয় বার প্রথম বলে শূন্য করে ফেরার পর নিজেকে প্রচণ্ড অসহায় লাগছিল। মনে হয় না আমার ক্রিকেটজীবনে এ রকম কিছু এর আগে হয়েছে বলে। এখন আমি সবকিছুই দেখে ফেলেছি। অনেক দিন ধরে ক্রিকেট খেলছি। সাফল্য বা ব্যর্থতা, এই খেলার সঙ্গে জড়িত সবকিছুই আমার দেখা হয়ে গিয়েছে।'এ বারের আইপিএলে হায়দরাবাদের বিরুদ্ধে দু'টি ম্যাচে এবং লখনউয়ের বিরুদ্ধে একটি ম্যাচে প্রথম বলেই আউট হয়ে যান কোহলী। ১২ ম্যাচে তাঁর রান মাত্র ২১৬।

চেন্নাই সুপার কিংসের জন্য আরেকটি বড় ধাক্কা। এইবার, সিএসকে রবীন্দ্র জাদেজার আকারে একটি বড় ধাক্কার সম্মুখীন হবে বলে আশা করা হচ্ছে, যিনি টুর্নামেন্ট থেকে বাদ পড়তে পারেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, চোটের কারণে রবীন্দ্র জাদেজাকে আইপিএল ২০২২ থেকে বাদ পড়তে হতে পারে।রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ফিল্ডিং করার সময় শরীরের উপরের অংশে চোট পান রবীন্দ্র জাদেজা। এই ম্যাচে হেরেছে সিএসকে। চোটের কারণে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে যেতে হয় তাকে।

সিএসকে শিবির জাদেজার চোট শেষ কয়েকদিন পর্যবেক্ষণ করে দেখেছে। কিন্তু জাদেজার উন্নতি লক্ষ্য করা যায়নি। ফলে জাদেজার চোট নিয়ে সিএসকে কোনওরকম ঝুঁকি নেবে না। দলের স্টার অলরাউন্ডার ১০০ শতাংশ ফিট না হলে মাঠে নামার কোনও প্রশ্ন নেই। আইপিএলের মাঝপথেই নেতৃত্বে বদল ঘটেছে সিএসকে-র। ফের দলের দায়িত্ব নিয়েছেন ধোনি। জাদেজা ক্য়াপ্টেনসির ব্যাটন ফিরিয়ে দেন কিংবদন্তি ক্য়াপ্টেনকে!

ads

Mailing List