সবুজ মেরুনে বড় ভাঙন, দল ছাড়তে পারেন তিন তারকা

সবুজ মেরুনে বড় ভাঙন, দল ছাড়তে পারেন তিন তারকা
20 May 2022, 10:00 PM

সবুজ মেরুনে বড় ভাঙন, দল ছাড়তে পারেন তিন তারকা

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: এএফসি কাপের গ্রুপ পর্বের সবে প্রথম ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যেই দল বদলের খেলা শুরু হয়ে গেল এটিকে মোহনবাগানে। এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, তাতে পরের মরসুমে মুম্বই সিটি এফসি-র হয়ে ডেভিড উইলিয়ামসের খেলা অনেকটাই পাকা। উইলিয়ামস নাকি মুম্বইয়ের চুক্তিপত্রে সই করে দিয়েছেন বলেও শোনা যাচ্ছে।

অন্যদিকে, প্রবীর দাস যোগ দিচ্ছেন বেঙ্গালুরু এফসি-তে। সেই ক্লাব থেকে আশিক কুরুনিয়ানকে তুলে নিচ্ছে সবুজ-মেরুন।এএফসি কাপের গ্রুপ পর্বে নামার আগেই বড়সড় ধাক্কা খেল এটিকে মোহনবাগান। সবুজ মেরুন জার্সিতে আর দেখা যাবে না ডেভিড উইলিয়ামসকে। সঙ্গে ঠিকানা বদলাচ্ছেন প্রবীর দাসও। সবকিছু ঠিকঠাক থাকলে উইলিয়ামস এবার খেলবেন মুম্বই সিটি এফসির হয়ে। প্রবীর দাস-ও শহর ছাড়ছেন। চাপাবেন বেঙ্গালুরু এফসির জার্সি।

২০১৯-এ ওয়েলিংটন ফিনিক্স থেকে উইলিয়ামস পা রেখেছিলেন এটিকেতে সতীর্থ রয় কৃষ্ণের সঙ্গে। কৃষ্ণ-উইলিয়ামস জুটি। কৃষ্ণের সঙ্গে জুটি বেঁধে প্রতিপক্ষ অর্ধে ত্রাসের সঞ্চার করতেন। প্ৰথম মরশুমেই সাত গোল করেছিলেন।দল ছাড়তে পারেন রয় কৃষ্ণ। পারফরম্যান্সও তলানিতে। সম্ভবত সে কারণেই পরের মরশুমে তাঁকে আর দলে রাখা হবে না।

আর সেটা বুঝতে পেরেই বড় সিদ্ধান্ত নিতে চলেছেন ফিজির তারকা স্ট্রাইকার। শোনা যাচ্ছে, দলের তারকা ফরোয়ার্ড রয় কৃষ্ণকে বড় চুক্তির অফার দিয়েছে এফসি গোয়া। এবং এই প্রস্তাব পেয়ে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন রয় কৃষ্ণ।

ads

Mailing List