এথনিক ড্রেস নাকি মাল্টি কালার স্কার্ট- কোনটা বেছে নেবেন পয়লা বৈশাখে?

এথনিক ড্রেস নাকি মাল্টি কালার স্কার্ট- কোনটা বেছে নেবেন পয়লা বৈশাখে?
14 Apr 2021, 07:05 PM

এথনিক ড্রেস নাকি মাল্টি কালার স্কার্ট- কোনটা বেছে নেবেন পয়লা বৈশাখে?

আনফোল্ড বাংলা প্রতিবেদন: রাত পোহালেই বাঙালির নববর্ষ। এই দিন নতুন জামা পরে পাড়ার দোকানে নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়ার চলটা বেশ পুরনো। তবে, সময়ের সঙ্গে এই রীতি বদলেছে। আজকাল বাঙালির কাছে হালখাতা, মিষ্টির বাক্স আর ক্যালেন্ডারের গুরুত্ব আর আগের মতো নেই। সকলেই এখন ব্যস্ত নিজেদের কাজ নিয়ে। তবে, এই দিন নতুন পোশাক পরার রীতিটা আজও সকল বাঙালি ঘরে বহাল। বিশেষ করে, রমণীরা এই দিন কোন পোশাক পরবেন সেই চিন্তা শুরু করেন বহু আগে থেকে। রইল নববর্ষের ফ্যাশন টিপস।

এথনিক ড্রেস- পরতে পারেন এথনিক ড্রেস। এদিন অফিসে ক্যাজুয়াল ড্রেস অ্যালাউ হলে বেছে নিন মনের মতো কিছু। এই ড্রেসের লেন্থ যেমন চাইবেন পেয়ে যাবেন। মূল সুতির কাপড়ের হওয়ায় এটা পরেও আরাম। তাই দেরি না করে কিনে নিন এথনিক ড্রেস।


হ্যান্ডলুম শাড়ি- হ্যান্ডলুম শাড়ির চল শেষ কয় বছরে বেশ বেড়েছে। গরমের দিনে পরার জন্য এটা এক্কেবারে পারফেক্ট। বর্ষবরণের দিনে এধরনের শাড়ি পরতেই পারেন। এর সঙ্গে হ্যান্ডমেড জুয়েলারি বেশ মানাবে।

চিকনকারি কুর্তা- পয়লা বৈশাখে পরতে পারেন চিকনকারি কুর্তা। সব রঙেরই এই পোশাক পাওয়া যায়। এটা জিন্স, লেগিংস কিংবা পালাজো সব দিয়েই টিমআপ করতে পারেন। বিশেষ করে যাদের নববর্ষে অফিস আছে, তারা পরতেই পারেন চিকনকারি কুর্তা।

মাল্টিকালার স্কার্ট ও ক্রপ টপ- এখন স্কার্ট পরার চল বেশ বেড়েছে। আপনি যদি লং স্কার্টে স্বচ্ছন্দ্য হন, তাহলে বেছে নিন মাল্টিকালার স্কার্ট আর ক্রপ টপ। এদিন বন্ধুদের সঙ্গে প্ল্যানিং থাকলে এটা আদর্শ পোশাক।

Mailing List