বিজয় হাজারে ট্রফির দ্বিতীয় ম্যাচে চন্ডীগড়ের কাছে হারল বাংলা

বিজয় হাজারে ট্রফির দ্বিতীয় ম্যাচে চন্ডীগড়ের কাছে হারল বাংলা
24 Feb 2021, 07:00 PM

বিজয় হাজারে ট্রফির দ্বিতীয় ম্যাচে চন্ডীগড়ের কাছে হারল বাংলা

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : সার্ভিসেসের বিরুদ্ধে দুরন্ত জয় দিয়ে বিজয় হাজারে অভিযান শুরু করেছিল বাংলা ক্রিকেট দল।তবে এবার দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়লেন অনুষ্টুপ মজুমদাররা। ৫ উইকেটে চন্ডীগড়ের কাছে হারল বাংলা। এই ম্যাচে হারের ফলে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপের তৃতীয় স্থানে থাকল বাংলা। অন্যদিকে,আট পয়েন্ট নিয়ে বাংলার গ্রুপ-ই-এর শীর্ষে থাকল চন্ডীগড়। আট পয়েন্ট তুলেছে সৌরাষ্ট্র দলও।

প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও টসে হারে বাংলা।টসে জিতে বাংলাকে ব্যাট করতে পাঠায় চন্ডীগড়। ব্যাট করতে নেমে মাত্র ৫৫ রানেই ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় বাংলা। দুই তারকা ব্যাটসম্যান বিবেক সিংহ এবং অধিনায়ক অনুষ্টুপ মজুমদার যথাক্রমে ১২ রানে এবং ১ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। শ্রীবৎস গোস্বামী ৫১ বলে ৩৫ রান এবং অভিমন্যু ঈশ্বরণ ৩৮ বলে ৩৫ রান করে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। শাহবাজ আহমেদ ৬৬ বলে ৫৯ করে বাংলাকে লড়াইয়ে ফিরিয়ে নিয়ে আসেন।মূলত শাহবাজের সৌজন্যেই ৯ উইকেট হারিয়ে ২৫৩ রান তুলতে পারে বাংলা।

ম্যাচ জয়ের জন্য ২৫৪ রানের জবাবে চন্ডীগড়ের হয়ে ব্যাট করতে নেমে দুরন্ত ব্যাটিং উপহার দেন মনন ভোরা এবং আর্সালান খান।অধিনায়ক মনন ভোরা ৬৮ বলে ৪৫ রান করে আউট হন। আর্সালান খান ৯৫ বলে ৮৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন।এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি চন্ডীগড় ক্রিকেট দলকে।তিন নম্বরে নামা শিবম ভামরির ৭৪ বলে দুরন্ত ৭১ রানে অপরাজিত থাকা ইনিংসের দৌলতে ৫ উইকেট হারিয়ে ৪৮.৫ ওভারে ২৫৭ রান তুলে ম্যাচে জিতে নেয় চন্ডীগড়। মুকেশ কুমার ৩ টি উইকেট, আকাশদীপ ২ টি উইকেট এবং ইশান পোড়েল ১ টি উইকেট নিলেও কাজের কাজ হয়নি।

Mailing List