লা লিগার ম্যাচে ওসাসুনাকে হারাল বার্সেলোনা

লা লিগার ম্যাচে ওসাসুনাকে হারাল বার্সেলোনা
07 Mar 2021, 08:45 PM

লা লিগার ম্যাচে ওসাসুনাকে হারাল বার্সেলোনা

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : আচমকাই যেন নিজেদের হারানো ফর্ম খুঁজে পেয়েছেন লিওনেল মেসিরা। লা লিগায় শেষ পাঁচ ম্যাচে একটি ম্যাচেও হারের মুখ দেখেনি বার্সেলোনা। একটি ম্যাচে ড্র করেছে এবং বাকি চারটি ম্যাচ জিতে ১২ পয়েন্ট সংগ্রহ করেছেন মেসিরা। গতকাল রাতে ওসাসুনাকে হারিয়েছে বার্সেলোনা। ওসাসুনার ঘরের মাঠে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে এল সাদার স্টেডিয়ামে ওসাসুনাকে হারিয়ে এসেছেন লিওনেল মেসিরা। ২-০ গোলে জয়ের ম্যাচে বার্সেলোনার হয়ে গোল করেছেন জর্ডি আলবা এবং মরিবা৷

ম্যাচের শুরু থেকেই অবশ্য দুরন্ত ফুটবল খেলেন মেসিরা। বল দখলে রেখে বারবার আক্রমণে উঠে আসছিলেন মেসি-গ্রীজম্যানেরা। তবে ম্যাচের ২৯ মিনিট পর্যন্ত গোলের দরজা খোলেনি। ম্যাচের ৩০ মিনিটের মাথায় বাম পায়ের দুরন্ত শটে ওসাসুনার জালে বল জড়িয়ে দেন জর্ডি আলবা।তবে জয়সূচক গোলটি পেতে বেশ খানিকটা দেরি হয়েছিল। ম্যাচের ৮৩ মিনিটের মাথায় দুরপাল্লার শটে গোল করে ২-০ গোলের ব্যবধানে দলের জয় নিশ্চিত করেন মরিবা।

পুরো ম্যাচ জুড়ে ৬৪ শতাংশ বল দখলে রেখে নিজেদের মধ্যে ৭২৩ টি পাস খেলেছেন মেসিরা। এই ম্যাচে জয় পেয়ে ২৬ ম্যাচ থেকে ৫৬ পয়েন্ট সংগ্রহ করেছে বার্সেলোনা৷ পাশাপাশি ৫৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে বার্সেলোনা। পয়েন্টের হিসেবে আটলেটিকো মাদ্রিদের থেকে ২ পয়েন্ট পিছিয়ে এবং রিয়ালের থেকে ৩ পয়েন্ট এগিয়ে রয়েছেন মেসিরা।বার্সেলোনা ছাড়াও গতকাল রাতে রিয়াল ভ্যালোদলিদ এবং এলচে।অন্যদিকে, আজ মাদ্রিদ ডার্বিতে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদ এবং শীর্ষ স্থানে থাকা আটলেটিকো মাদ্রিদ।

Mailing List