আইপিএল-এর প্রথম ম্যাচ থেকেই মাঠে নামবেন ব্যান্টন এবং মর্গ্যান, আশাবাদী কেকেআর ম্যানেজমেন্ট

আইপিএল-এর প্রথম ম্যাচ থেকেই মাঠে নামবেন ব্যান্টন এবং মর্গ্যান, আশাবাদী কেকেআর ম্যানেজমেন্ট
15 Sep 2020, 08:30 PM

আইপিএল-এর প্রথম ম্যাচ থেকেই মাঠে নামবেন ব্যান্টন এবং মর্গ্যান, আশাবাদী কেকেআর ম্যানেজমেন্ট

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : আর মাত্র চার দিন। এরপরেই শুরু হবে বিশ্বের অন্যতম জনপ্রিয় টি-২০ টুর্নামেন্ট আইপিএল। তবে আইপিএল শুরু হওয়ার আগেই প্রত্যেক ফ্রাঞ্চাইজি চাইছে,সমস্ত ক্রিকেটারদের নিয়ে সমস্ত পরিকল্পনা তৈরি করে রাখতে। কিন্তু দলগুলোর আসন্ন আইপিএল-এর জন্য পরিকল্পনা বাস্তবায়িত করায় বাধ সেধেছেন ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার ক্রিকেটারেরা৷

প্রসঙ্গত, বর্তমানে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের ক্রিকেটারেরা নিজেদের দেশের হয়ে ওয়ানডে সিরিজে খেলছেন। ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ আগামীকাল বুধবার।

সিরিজ শেষ হলেই,ক্রিকেটারেরা আইপিএল খেলতে পাড়ি জমাবেন। সূত্রের খবর, সব কিছু ঠিক থাকলে আগামী ১৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবারে দুবাইয়ের মাটিতে পা রাখবেন ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার ক্রিকেটারেরা। তবে এরপরেই তাঁরা মাঠে নামার অনুমতি পাবেন না । নিয়ম মেনেই তাঁদেরকে কোয়ারেন্টাইনে থাকতে হবে ৬ দিন। অর্থাৎ কোয়ারেন্টাইন পর্ব শেষ করে, আগামী ২৩ তারিখ মাঠে নামার সুযোগ পাবেন এই ২১ জন ক্রিকেটার।

অন্যদিকে, ১৯ সেপ্টেম্বর থেকে চেন্নাই এবং মুম্বইয়ের মধ্যে উদ্বোধনী ম্যাচ দিয়ে শুরু হবে এবারের আইপিএল। এর ফলেই বেশ বড়সড় সমস্যায় পড়েছেন বেশ কিছু ফ্রাঞ্চাইজি।তবে ফ্রাঞ্চাইজিরা এই বিষয়ে কিছু না বললেও, ইতিমধ্যেই অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড, দুই দেশের ক্রিকেটারদের তরফ থেকে এক ক্রিকেটার ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভকে, কোয়ারেন্টাইনের মেয়াদ কমানোর জন্য অনুরোধ করে চিঠি লিখেছেন।যদিও সৌরভ অথবা বোর্ডের তরফ থেকে কোয়ারেন্টাইনের সময়সীমা কমানো নিয়ে কোনো সিদ্ধান্তই এখনও পর্যন্ত জানানো হয়নি।

তবে কলকাতা নাইট রাইডার্স ম্যানেজমেন্ট আশাবাদী, দলের দুই তারকা ইংলিশ ক্রিকেটার টম ব্যান্টন এবং মর্গ্যান প্রথম ম্যাচ থেকেই নাইট রাইডার্সের হয়ে মাঠে নামবেন।কারণ হিসাবে তাঁরা তুলে ধরেছেন, এই দুই ক্রিকেটার নিজেদের ৬ দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে উঠবেন আগামী ২৩ সেপ্টেম্বর।অন্যদিকে,আসন্ন আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স আগামী ২৩ সেপ্টেম্বর নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবেন। ফলে সব কিছু ঠিক থাকলে খুব সহজেই প্রথম ম্যাচেই মর্গ্যান এবং ব্যান্টন কলকাতার হয়ে মাঠে নামতে পারবেন।

Mailing List