যোগা দিবসে উচ্চ মাধ্যমিকের কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধণা দিল পুরুলিয়ার বাঘমুন্ডি হাইস্কুল

যোগা দিবসে উচ্চ মাধ্যমিকের কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধণা দিল পুরুলিয়ার বাঘমুন্ডি হাইস্কুল
21 Jun 2022, 05:35 PM

যোগা দিবসে উচ্চ মাধ্যমিকের কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধণা দিল পুরুলিয়ার বাঘমুন্ডি হাইস্কুল

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

 মঙ্গলবার আন্তর্জাতিক যোগা দিবস পালন ও উচ্চমাধ্যমিকের সেরা কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দিলো পুরুলিয়ার বাঘমুন্ডি হাইস্কুল। এদিন এই সংবর্ধনা সভা আয়োজিত হয় বাঘমুন্ডি হাইস্কুলের মুক্ত মঞ্চে। উচ্চমাধ্যমিকে কলা বিভাগের উত্তীর্ণ সেরা ১০ জন ছাত্র ও ১০জন ছাত্রী এবং বিজ্ঞান বিভাগের ৯ জন ছাত্রদের সংবর্ধনা তুলে দেওয়া হয় স্কুলের পক্ষ থেকে।

 

বিদ্যালয় সূত্রে জানা গিয়েছে, এবছর উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ছিলো ২১৬ জন। তাদের মধ্যে ২০৭ জন ছাত্র-ছাত্রী ভালো ফল করে উত্তীর্ণ হয়েছে। সংবর্ধনা সভায় বিশেষ সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুইসা নেতাজি সুভাষ আশ্রম মহাবিদ্যালয়ের প্রিন্সিপাল ড. হরিপ্রিয়া পান্ডা, বাঘমুন্ডি ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক দেবরাজ ঘোষ, বাঘমুন্ডি থানার এসআই স্নেহাশিস মন্ডল, বাঘমুন্ডি বিদ্যুৎ বিভাগের স্টেশন ম্যানেজার স্বপন কুমার দাস, বিবেকানন্দ শিশু মন্দিরের প্রধানাচার্য্য দীপঙ্কর চক্রবর্তী প্রমুখ এই বিদ্যালয়ের থেকে ছিলেন বাঘমুন্ডি হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রশিদ খান, স্কুলের ইতিহাস বিভাগের বিশিষ্ট শিক্ষক তথা এলাকার জনপ্রিয় নাট্যকার নিরঞ্জন পরামানিক, বিদ্যালয় পরিচালন কমিটির সভাপতি আশুতোষ মাহাতো সহ স্কুলের একাধিক শিক্ষক শিক্ষিকা ও শিক্ষাকর্মীবৃন্দ।

এদিন সকল কৃতি ছাত্র-ছাত্রীদের আগামীদিনের ভবিষ্যত যাতে আরও উজ্জ্বল হয় তার কামনা করেন উপস্থিত থাকা সম্মানীয় অতিথিরা। এবং আজকের আন্তর্জাতিক যোগা দিবস সম্বন্ধেও বিভিন্ন বার্তা দেওয়া হয়। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রশিদ খান বলেন, প্রতিবারের মতো এবারেও এই স্কুল থেকে ভালো ফল পেয়ে উত্তীর্ণ হয়েছে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরা। স্বাভাবিক ভাবেই এহেন ফলাফলে খুশি। এদিন বেশ উচ্ছাসপূর্ণ ভাব ছিলো স্কুল চত্বরে।

 

Mailing List