কাল ভোট দেবেন না বাবুল সুপ্রিয়,  কারণ জানালেন তিনি নিজেই

কাল ভোট দেবেন না বাবুল সুপ্রিয়,  কারণ জানালেন তিনি নিজেই
25 Apr 2021, 02:53 PM

কাল ভোট দেবেন না বাবুল সুপ্রিয়,  কারণ জানালেন তিনি নিজেই

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: কাল, সোমবার, সপ্তম দফায় ভোট গ্রহণ আসানসোল এলাকাতে। কিন্তু কাল ভোট দিতে যাবেন না কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা বাবুল সুপ্রিয়। কারণ, করোনা আক্রান্ত হয়েছেন তিনি।  সস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছেন। তিনি যে করোনা আক্রান্ত হয়েছেন তা নিজেই জানালেন ট্যুইট করে এবং তার সাথেই জানালেন যে এই কারণেই কাল তিনি ভোট দিতে যাবেন না।

গতকালই কলকাতার এন্টালি এলাকাতে সভা করেছেন বাবুল। সেই সভায় কোভিড বিধি মানা হয় নি বলেও অভিযোগ। আর তারপর দিনই তিনি জানালেন যে তিনি এবং তাঁর স্ত্রী রচনা,  দুজনেই, করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে দ্বিতীয় বারের জন্য করোনা আক্রান্ত হলেন বাবুল। এই বার বিধানসভা নির্বাচনে তিনি টালিগঞ্জ কেন্দ্রর  বিজেপির প্রার্থী ।  

এদিন  ট্যুইটারে বাবুল সুপ্রিয়  লিখেছেন,  “‘আমি ও আমার স্ত্রী দু’জনেই করোনা আক্রান্ত হয়েছি। আমি দ্বিতীয় বারের জন্য। দুঃখের বিষয় আসানসোলে এই বার আমি ভোট দিতে পারব না। কিন্তু ২৬ তারিখের ভোটে আমাকে রাস্তায় প্রয়োজন ছিল। কারণ, তৃণমূলের দুষ্কৃতীরা ইতিমধ্যেই সেখানে অশান্তি করার চেষ্টা করছে।” তিনি লিখেছেন যে  আসানসোলের রাস্তায় নেমে  তাঁর ভোটপ্রক্রিয়া দেখার প্রয়োজন ছিল। কারণ, তাঁর অভিযোগ, তৃণমূলের গুন্ডারা নির্বিঘ্ন ও স্বচ্ছ ভোট হতে দেবে না। মেশিন খারাপ করার চেষ্টাও করবে। লিখেছেন , “কিন্তু চিকিৎসকের পরামর্শে বাড়িতেই থাকতে হবে। তবে ‘টিএমছি’র সন্ত্রাসকে ২০১৪ সাল থেকেই সামলে আসছি। এবার বাড়ি বসেই নিজের কর্তব্য পালন করব। আর মানসিকভাবে প্রার্থীর পাশে থাকব। পশ্চিম বর্ধমানে যাতে নয়ে নয় হয়, তা নিশ্চিত করবই।”

গত বছর ডিসেম্বর মাসে বাবুলের বাবা সুনীলচন্দ্র বড়াল ও মা সুমিত্রা বড়াল করোনা আক্রান্ত হয়েছিলেন। দু’জনেই গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি ছিলেন। বাবার রিপোর্ট নেগেটিভ আসায় বাড়ি ফেরেন। কিন্তু মা সুমিত্রার মৃত্যু হয় ৯ ডিসেম্বর।

এদিকে আজকেই করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন উত্তর ২৪ পরগনা জেলার খড়দহের ত্রিণমূল প্রার্থী কাজল সিনহা। করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন মুর্শিদাবাদ জেলার সামসেরগঞ্জের  কংগ্রেস প্রার্থী রেজাউল হক এবং জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী।  করোনা আক্রান্ত হয়েছেন সিপিএম প্রার্থী শতরূপ ঘোষ, তৃণমূলের প্রার্থী অসিত মজুমদার সহ আরও কয়েকজন প্রার্থীও।

ads

Mailing List