সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চাইছেন না বাবুল ! অভিযোগ ওড়ালেন আসানসোলের সাংসদ  

সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চাইছেন না বাবুল ! অভিযোগ ওড়ালেন আসানসোলের সাংসদ   
02 Oct 2021, 06:43 PM

সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চাইছেন না বাবুল ! অভিযোগ ওড়ালেন আসানসোলের সাংসদ

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন : বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া পর এখনও সাংসদ পদ থেকে ইস্তফা দেন নি বাবুল সুপ্রিয়। গত মাসেই তিনি বিজেপি ছেড়ে , তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে যোগ দেন তৃণমূলে। তারপরেই আসানসোলের সাংসদ জানিয়েছিলেন যে তিনি দিল্লির বাংলো ছেড়ে দেবেন। পদত্যাগ করবেন সাংসদ পদ থেকেও।

 

আগেই   রাজনীতি ছাড়ার কথা জানিয়েছিলেন বাবুল।  তারপরেই তৃণমূলে যোগ দিয়ে রাজনীতিতে প্রত্যাবর্তন করেছেন বাবুল সুপ্রিয়। ঘোষণা করেছিলেন, সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন। এখনও পদত্যাগ করেননি বাবুল। আর তা নিয়েই শুরু হয়েছে বিতর্ক। 

ইস্তফা দিতে দিল্লিও গিয়েছিলেন বাবুল সুপ্রিয়।

 কিন্তু তিনি এখনও পদত্যাগ করেন নি।  এদিকে বিজেপির একাংশ দাবি করছে যে সাংসদ পদ ছাড়তে চাইছেনা বাবুল।   লোকসভার সচিবালয়ের সূত্রে বলা হয়েছে,  ,' সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য  স্পিকারের সঙ্গে যোগাযোগই করেননি আসানসোলের সাংসদ। ২ থেকে ৫ অক্টোবর পর্যন্ত দিল্লিতে থাকবেন স্পিকার। চাইলে স্পিকারের কাছ থেকে সাক্ষাতের সময় নিয়ে নিতে পারেন বাবুল সুপ্রিয়।'   

লোকসভার সচিবালয়ের দাবি খারিজ করেছেন বাবুল সুপ্রিয়।  লোকসভার স্পিকার ওম বিড়লাকে  তিনি যে চিঠি দিয়েছেন সেই  চিঠি টুইট করেছেন তিনি। ওই চিঠিতে দেখা যাচ্ছে, ২৩ সেপ্টেম্বর, স্পিকারের কাছে সাক্ষাতের সময় চেয়েছিছেন আসানসোলের সাংসদ। বাবুলের দাবি, অধ্যক্ষের সচিবালয় চিঠিটি গ্রহণ করেছেন।

পাশাপাশি  তিনি যে তাঁর   বাংলো ছেড়েছেন সেই বাংলো  ছাড়ার  নথিও টুইট করেছেন বাবুল । তিনি লিখেছেন,''বিজেপির সঙ্গে আগেই বিচ্ছিন্ন হয়েছি। দলবদল করলেও অনেকে সাংসদ পদ ছাড়েন না। আমি এটা করব না। স্পিকার সময় দিলেই ইস্তফা দেব। বাংলো ছাড়ার প্রমাণ দিলাম।''

ads

Mailing List