লক্ষ টাকা পণের লোভে বধূকে খুনের চেষ্টা, অভিযুক্ত শাশুড়ি-ননদ

লক্ষ টাকা পণের লোভে বধূকে খুনের চেষ্টা, অভিযুক্ত শাশুড়ি-ননদ
21 Jan 2021, 04:24 PM

লক্ষ টাকা পণের লোভে বধূকে খুনের চেষ্টা, অভিযুক্ত শাশুড়ি-ননদ

মধুমিতা দে, মালদা

এক লক্ষ টাকা পণের দাবিতে গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠলো শাশুড়ি সহ তিন ননদের বিরুদ্ধে। এই ঘটনায় স্ত্রীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয়েছেন স্বামীও। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে মোথাবাড়ি থানার প্রতাপপুর এলাকায়। আক্রান্ত স্ত্রীকে নিয়ে পরিবারের চারজনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন স্বামী হায়াত শেখ। অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  আক্রান্ত দম্পতির নাম শাবনম পারভীন (২৯) এবং হায়াত শেখ (৪০)। আহত ওই দম্পতি বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। তাদের দুজনেরই মাথায় গুরুতর চোট রয়েছে। আক্রান্ত এই দম্পতি বর্তমানে মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন। 

আক্রান্ত গৃহবধূর শাবনাম পারভিনের অভিযোগ, বিয়েতে যৌতুক হিসাবে ৪০ হাজার টাকা দেওয়া হয়। কিন্তু বিয়ের পর থেকেই বাপের বাড়ি থেকে আরও এক লক্ষ টাকা নইলে মোটর বাইক নিয়ে আসার জন্য চাপ দিত তার শাশুড়ি আয়েশা বেওয়া এবং তিন ননদ। শশুর বাড়ির কথামতো সেই টাকা না নিয়ে আসায় তার ওপর এবং তার স্বামীর ওপর অত্যাচার করা হত। গত শনিবার এই নিয়ে আবারো বিবাদ বাধে। হাসুয়া এবং রড় দিয়ে তাকে এবং তার স্বামীকে প্রাণে মারার চেষ্টা করে তার শাশুড়ি এবং তিন ননদ বলে অভিযোগ। এই ঘটনায় মোথাবাড়ি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মোথাবাড়ি থানার পুলিশ জানিয়েছে,  অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Mailing List