সাদা-সোনালি কম্বিনেশনে সেজে উঠুন অষ্টমীর সন্ধ্যায়

সাদা-সোনালি কম্বিনেশনে সেজে উঠুন অষ্টমীর সন্ধ্যায়
05 Oct 2020, 08:57 PM

সাদা-সোনালি কম্বিনেশনে সেজে উঠুন অষ্টমীর সন্ধ্যায়

আনফোল্ড বাংলা প্রতিবেদন: অষ্টমীর সন্ধ্যা মানেই পাড়ায় বন্ধুদের সঙ্গে আড্ডা। এবছর ঠিক কী হবে, তা আগে থেকে বোঝা না গেলেও মনে মনে সকলেই প্রস্তুতি নিচ্ছে। এদিন স্নিগ্ধ সাজে নজর কাড়তে চান অনেকেই। আপনারও এমন ইচ্ছে থাকলে বেছে নিন সাদা-সোনালির কম্বিনেশন পোশাক। এই কম্বিনেশন বরাবরই অসামান্য। সেই সঙ্গে আপনি পছন্দসই গয়না পরতে পারেন প্রাণ খুলে। সাদা শাড়ি, সালোয়ার কুর্তা বা লেহেঙ্গা-চোলির বাহারটা যেন বেশি খোলে! সাদা শাড়ির সোনালি পার অথবা সোনালি স্টোনের কাজ করা বেছে নিতে পারেন। এই কম্বিনেশনের একাধিক ধরনের শাড়ি পাওয়া যায়। সাদা সালোয়ার বা কুর্তি হলে কথাই নেই। স্ট্রেট কাট, আনারকলি কাট সব ধরনেরই কুর্তি পাবেন। আজকাল লেহেঙ্গাতেও এই কম্বিনেশন দেখা যাচ্ছে। এক্ষেত্রে সোনালি ব্লাউজ ও ওড়না হয়। আর লেহেঙ্গা স্কার্টে সাদার ওরক সোনালি প্রিন্টের কাজ থাকে।

পোশাকের সঙ্গে কানের দুল জমকালো হলে আর কোনও গয়না পরার দরকার নেই। আবার যদি ভারী নেকলেস বেছে নেন, তা হলে অন্য কোনও গয়না নিষ্প্রয়োজন। সাদা-লাল বা সাদা-রুপোলির কম্বিনেশনও খুব ভালো দেখাবে এই কম্বিনেশনের পোশাকের সঙ্গে।
এই সাজের সঙ্গে খুব বেশি মেকআপ করার দরকার নেই। চোখের পাতায় প্রথমে ব্যবহার করুন আইল্যাশ কার্লার, তার পর লাগান কয়েক পরত মাসকারা। সামান্য কাজলের রেখা আর ছোট্ট একটি টিপেই সাজ সম্পূর্ণ করুন।

Mailing List