দিল্লি ক্যাপিটালস অধিনায়ক পন্থের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন আশিস নেহেরা

দিল্লি ক্যাপিটালস অধিনায়ক পন্থের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন আশিস নেহেরা
16 Apr 2021, 09:00 PM

দিল্লি ক্যাপিটালস অধিনায়ক পন্থের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন আশিস নেহেরা

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : রান তাড়া করতে ব্যাট করতে নামা রাজস্থান রয়্যালসকে গতকাল বেশ চাপেই রেখেছিল পন্থরা।মাত্র ৪২ রানে ৫ উইকেট হারিয়ে বেকায়দায় পড়ে রাজস্থান দল। কিন্তু সেখান থেকেও ম্যাচ বার করে নেন ক্রিস মরিসরা। আর দিল্লির এই ম্যাচ হারের জন্য ক্রিস মরিসদের কৃতিত্বকে ছোটো না করেই পন্থের একটি সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন ভারতের প্রাক্তন তারকা পেসার আশিস নেহেরা৷

প্রসঙ্গত,শ্রেয়স আইয়ার ভারতের হয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ খেলতে গিয়ে চোট পাওয়ার কারণে এবারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন।তাঁর ইতিমধ্যেই কাঁধের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।তবে শ্রেয়সের জায়গায় এবার দিল্লির অধিনায়কত্ব সামলানোর সু্যোগ পেয়েছেন ঋষভ পন্থ। ২৩ বছর বয়সী দিল্লির এই তরুন অধিনায়ক আইপিএল-এর প্রথম ম্যাচেই চেন্নাইয়ের বিরুদ্ধে দলকে ম্যাচ জিতিয়েছেন। তবে দ্বিতীয় ম্যাচেই ছন্দপতন হয়েছে৷নিজের অধিনায়কত্বের প্রথম আইপিএল-এর প্রথম হারের সম্মুখীন হতে হয়েছে পন্থকে।

পন্থের ভুল সিদ্ধান্ত নিয়ে বলতে গিয়ে নেহেরা প্রশ্ন করেছেন,দুরন্ত বোলিং করে তিন ওভারে মাত্র ১৩ রান খরচ করা রবীচন্দ্রন অশ্বিনকে সরিয়ে কেন স্টয়নিসের হাতে আচমকাই বল তুলে দিলেন পন্থ? শুধু নেহেরাই নয়, পন্থের এই সিদ্ধান্তে হতবাক হয়েছে গোটা ক্রিকেট বিশ্ব।ইনিংসের এই ১৩ তম ওভারে অশ্বিনের পরিবর্তে বল করতে এসে ১৫ রান খরচ করে স্টয়নিস। কার্যত এই ওভার থেকেই খেলার ভাবধারা আমূল বদলে যায়।এমনকি অশ্বিন নিজের পুরো ৪ ওভারের কোটাও পূরণ করতে পারেননি।ফলে ম্যাচ শেষে পন্থের এই সিদ্ধান্ত নিয়ে জল্পনা শুরু হয়। এবার প্রশ্ন তুললেন আশিস নেহেরাও।

Mailing List