ভোট এলেই সিবিআই-ইডি দিয়ে ভয় দেখানো হয়, লাভ কিছু হবে না: মলয় ঘটক

ভোট এলেই সিবিআই-ইডি দিয়ে ভয় দেখানো হয়, লাভ কিছু হবে না: মলয় ঘটক
22 Feb 2021, 06:30 PM

ভোট এলেই সিবিআই-ইডি দিয়ে ভয় দেখানো হয়, লাভ কিছু হবে না: মলয় ঘটক 

 

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান 

 

এই রাজ্যে বিধানসভা ভোটের আগে অতি মাত্রায় সক্রিয় হয়ে উঠেছে সিবিআই ও ইডি। এর বিরোধীতা করে সোমবার রাজ্যের মন্ত্রী মলয় ঘটক জানালেন, ’ভোট আসতেই ভয় দেখানো শুরু হয়েছে। কাউকে বলছে ইনকাম ট্যাক্সের রেইড করাবে। আবার কউকে বলছে সিবিআই এর নোটিশ ধরাবে। এছাড়াও কাউকে কাউকে অন্য ভাবে ভয় দেখাচ্ছে যাতে তারা ভোটের ময়দানে না নামে। ’এই প্রসঙ্গে তুলে ধরে মলয় বাবু বলেন, এইসব করে কিছু লাভ হবে না। কারণ বাংলার মাটি দুর্জয় ঘাঁটি। ক্ষুদিরাম ও নেতাজীর ভাবাদর্শে উদ্বুদ্ধ পশ্চিম বাংলার মানুষ ভয় পায় না, পাবেও না। তারা মমতা বন্দ্যোপাধ্যায়কেই ফের মুখ্যমন্ত্রী নির্বাচিত করবেন।

 

 

‘বাংলা নিজের মেয়েকেই চায়’ এই বার্তা ছড়িয়ে দিতে এদিন বেলায় পূর্ব বর্ধমানের জামালপুর বিধানসভা এলাকায় বাইক মিছিল সহযোগে রোড শো করে তৃণমূল। মেমারি তারকেশ্বর রাজ্য সড়কের আঝাপুর থেকে সেই রোড শো শুরু হয়। প্রায় ১৭ কিমি পথ পেরিয়ে রোড শো শেষ হয় জামালপুরের মাধবপুর এলাকায়। মন্ত্রী মলয় ঘটক ছাড়াও জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার, ব্লক তৃণমূলের যুব সভাপতি ভূতনাথ মালিক ও জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান রোড শোয়ে অংশ নেন। রোড শো শেষে মাধবপুরে হয় তৃণমূলের জনসভা।

সেই সভায় বক্তব্য রাখতে উঠে মলয় ঘটক বিজেপি ও কেন্দ্রের সকারের তীব্র সমালোচনা

করেন। মলয় ঘটক এদিন বলেন, বিজেপি ইডি, সিবিআইয়ের ভয় যতই দেখাক, তাতে কিছু যায় আসে না। বাঙালিরা যে ভয় খাওয়ার লোক নয় সেটা আগামী নির্বাচণে তারা প্রমাণ করে দেবে। বাংলায় বিজেপির কোনও জায়গা নেই। পশ্চিম বাংলার মানুষ যে বিজেপিকে চায় না সেটা ভোটের পর আরো একবার প্রমান হবে।

Mailing List