জিয়াগঞ্জের মানুষদের ইংরেজি শিক্ষার জন্যে বিনামূল্যে কোচিং সেন্টার খুলছেন অরিজিৎ সিং

জিয়াগঞ্জের মানুষদের ইংরেজি শিক্ষার জন্যে বিনামূল্যে কোচিং সেন্টার খুলছেন অরিজিৎ সিং
11 Aug 2022, 08:27 PM

জিয়াগঞ্জের মানুষদের ইংরেজি শিক্ষার জন্যে বিনামূল্যে কোচিং সেন্টার খুলছেন অরিজিৎ সিং

আনফোল্ড বাংলা প্রতিবেদন: অরিজিত্‍ সিং, জনপ্রিয় গায়ক। বর্তমান প্রজন্মের কাছে তিনি একজন আবেগ। মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জে অরিজিত্‍ সিং-এর বাড়ি। কর্মসূত্রে মুম্বইতে থাকলেও, দেশ-বিদেশের মাটিতে গান গেয়েই সময় পেলেই ফিরে আসেন জিয়াগঞ্জের মাটিতে। সাফল্যের শিখরে উঠেও ভুলে যাননি জিয়াগঞ্জকে।অরিজিত্‍ সিং পড়াশুনো করেছেন জিয়াগঞ্জের বিজয় সিংহ বিদ্যা মন্দিরে ।

তাঁকে কখনও দেখা গিয়েছে ছেলের স্কুলের সামনে ছেলের জন্য অপেক্ষা করতে, কখনও মুর্শিদাবাদে বাইক নিজে ঘুরে বেড়াতে, কখনও বা শিক্ষিকার পা ছুঁয়ে প্রণাম করতে। কয়েক মাস আগেই তিনি যে স্কুলে পড়াশুনো করেছেন, সেই স্কুলের পরিচালন সমিতির সভাপতির দায়িত্ব ভার গ্রহণ করেছেন।

মঙ্গলবার দুপুরে অরিজিত্‍ সিং হঠাত্‍ পারিবারিক বন্ধুর শঙ্কর মণ্ডলের নার্সিং কলেজে হাজির হয়েছিলেন অরিজিত্‍ সিং। নিজের প্রিয় গায়ককে সামনে পেয়ে সেই মুহূর্ত ফ্রেমবন্দি করেন নার্সিং কলেজের ছাত্রীরা। সাদামাটা পোশাকেই গেলেন গায়ক। কোনও কনসার্টের না, হঠাত্‍ করে নার্সিং কলেজে যাওয়ার কারণ কী?

জিয়াগঞ্জের মানুষদের ইংরেজি শেখানোর জন্য তিনি কোচিং ক্লাস শুরু করবেন। সূত্রের খবর, অরিজিত্‍ সিংয়ের স্বেচ্ছাসেবী সংস্থা এই কোচিং সেন্টারটি চালু করতে চায়। বিনামূল্যেই সেখানে ইংরেজি শেখানো হবে বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে। এই ইংরেজি কোচিং সেন্টারটি চালুর জন্যই আটটি ঘরের প্রয়োজন। সেক্ষেত্রে এই নার্সিং কলেজেই সেই জায়গার ব্যবস্থা করা যায় কিনা তা নিয়েই কথা বলতে এসেছিলেন অরিজিত্‍ সিং।

শঙ্কর মণ্ডল জানান, জিয়াগঞ্জ থানা থেকে কিছুটা দূরে তাঁর নার্সিং কলেজটি অবস্থান করছে। সেখানে সকাল ছটা থেকে আটটা এবং বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত ইংরেজি কোচিং ক্লাস চালানোর জন্য অনুমতি চেয়ে আবেদন করেছিলেন অরিজিত্‍ সিং। তবে গায়কের মনিটর দেওয়া বড় ঘর বেশ পছন্দ হয়েছে বলেই জানা যাচ্ছে। তিনি রাজি বলেই জানিয়েছেন পারিবারিক বন্ধুর শঙ্কর মণ্ডল।

Mailing List