কৃষ্ণকে নিয়ে দুশ্চিন্তা বাগান শিবিরে

কৃষ্ণকে নিয়ে দুশ্চিন্তা বাগান শিবিরে
28 Jan 2022, 10:02 PM

কৃষ্ণকে নিয়ে দুশ্চিন্তা বাগান শিবিরে

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : গতবার ডার্বিতে অনায়স জয় এসেছিল। এবারও আগুনে মেজাজে রয়েছে সবুজ মেরুন। ৪-১-৪-১ ফর্মেশনে দল সাজাতে পারেন ফেরান্দো। গোলে অমরিন্দর। রক্ষণে প্রীতম, তিরি, সন্দেশ, শুভাশিস। ব্লকারে ম্যাকহিউ। মাঝমাঠে বোমাস, লিস্টন, মনবীর, লেনি/দীপক টাঙরি। সামনে ডেভিড উইলিয়ামস। বড় ম্যাচ জিতলেও কোনও সেলিব্রেশন নয়। বরং মুম্বই ম্যাচ নিয়ে ভাবনা শুরু করবেন ফেরান্দো। ডার্বির আগেই সাফ জানিয়ে দিলেন বাগান কোচ।


চ্যাম্পিয়নশিপের লড়াই নিজেদের ভালো জায়গায় রাখতে হলে বড় ম্যাচ থেকে জয় দরকার জুয়ান ফেরান্দোর সবুজ-মেরুণ ব্রিগেডের। শোনা যাচ্ছে রিজার্ভ বেঞ্চে থাকবেন রয় কৃষ্ণ। বর্তমানে রিহ্যাব চলছে তাঁর। কোভিড জয় করে ওড়িশা ম্যাচে নেমেছিলেন এটিকে মোহনবাগানের তারকা ফুটবলার। কিন্তু চেনা ছন্দে পাওয়া যায়নি তাঁকে। বেশ কয়েকটা সহজ সুযোগ হাতছাড়া করেন। পরে হ্যামস্ট্রিং পুল হওয়ায় মাঠ ছাড়তে বাধ্য হন। ডার্বিতে শেষপর্যন্ত রয় কৃষ্ণকে না পাওয়া গেলে সেটা সবুজ মেরুন শিবিরের জন্য বড় ধাক্কা হবে। বড় ম্যাচে গোল করা অভ্যাসে পরিণত করে ফেলেছেন ফিজিয়ান। রয় কৃষ্ণা প্রসঙ্গে ফেরান্দো বলেন, ‘ওকে নিয়ে এখনও একটু সময় লাগবে। যদিও ওর পক্ষে খেলা খুব কঠিন। এখনও ৯০ মিনিট ফিট নয়। আমাদের ওকে দরকার। তাই ওকে আগলে রাখতে হবে। একটা বড় ম্যাচের জন্য জোর করে খেলিয়ে ঝুঁকি নিতে চাইব না। তাতে পরবর্তী আরও ২টো ম্যাচে ও অনিশ্চিত হয়ে পড়তে পারে।’


বড় ম্যাচের আগে জোর কদমে অনুশীলন জুয়ান ফেরান্দোর দল। লিগ টেবিলের যা অবস্থা এই বড় ম্য়াচ জিততে পারলে ৮ নম্বর জায়গা থেকে সরাসরি প্রথম চারে পৌছে যাবে এটিকে মোহনবাগান। দলের রক্ষণ নিয়ে কিছুটা চিন্তা থাকলেও দলের আক্রমণ বিভাগ নিয়ে খুব একটা চিন্তা নেই জুয়ান ফেরান্দোর। তবে ডার্বিরর আগে এটিকে মোহনবাগানের কাছে সুখবর নির্বাসন কাটিয়ে এই ম্য়াচে দলে ফিরছেন মাঝমাঠের অন্যতম স্তম্ভ হুগো বুমোস। যার ফলে শক্তি অনেকটাই বাড়বে সবুজ-মরেুণ ব্রিগেড।

ads

Mailing List