২৪ ঘণ্টার মধ্যেই ফের খুনের ঘটনা  আসানসোলে, এবার গুলি করে খুন করা হল এক খনি কর্মীকে

২৪ ঘণ্টার মধ্যেই ফের খুনের ঘটনা  আসানসোলে, এবার গুলি করে খুন করা হল এক খনি কর্মীকে
19 Jan 2022, 05:19 PM

২৪ ঘণ্টার মধ্যেই ফের খুনের ঘটনা  আসানসোলে, এবার গুলি করে খুন করা হল এক খনি কর্মীকে

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন :  ২৪ ঘণ্টার মধ্যে ফের খুনের ঘটনা  আসানসোলে। মঙ্গলবার হীরাপুরে এক ব্যক্তিকে খুন করা হয়। আর তারপরে বুধবার সকালেই কুলটির শীতলপুরের তুলসী হেরে গ্রামে গুলিতে মৃত্যু হল পরেশ মারান্ডির । তিনি  একজন খনিকর্মী বলে জানা গিয়েছে।

ওই গ্রামের কাছে একটি ফাঁকা জায়গায় রয়েছে একটি অস্থায়ী দোকান। সেখানে সম্ভবত দেশি মদের কারবার চলত বলেই জানাচ্ছেন এলাকার লোকজন। সেখানেই পরেশ মারান্ডিকে গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। গুলির আওয়াজ শুনে স্থানীয়রা এসে তার মৃতদেহ উদ্ধার করে। তাদের দাবি রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল পরেশ।  রক্তাক্ত পরেশকে আসানসোল  জেলা হাসপাতালে পাঠানো হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরেরা। কুলটি থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিয়ে করার পর পরিবারের সঙ্গে থাকতে না পরেশ। দামোদর নদের পাড় ঘেঁসা একটি জায়গা থাকতো সে। মাঝেমধ্যে বাড়িতে আসতো। সম্প্রতি পরব উপলক্ষ্যে সে বাড়িতে এসেছিল। ইসিএলের  কর্মী হলেও বহুদিন ধরে সে কাজে যায়নি বলে বলেও জানা গিয়েছে।  কাজ না যাওয়ার জন্য তাকে সাসপেন্ড করা হয়।

এদিকে, মঙ্গলবার হীরাপুরে ছুরি দিয়ে গলার নলি কেটে খুন করা হয় একজনকে । হীরাপুর থানার রহমতনগর চাবি মোড়ে মোহাম্মদ সোনু নামের এক ব্যক্তি  ফজল ইমামকে খুন করে । স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,  সোনু বেশিরভাগ সময় নেশা করে থাকে। তবে কী কারণে তাকে খুন করল সেই বিষয়ে এখনও পর্যন্ত কেউ জানাতে পারেনি। আসানসোল পুলিস কমিশনারেটের ডিসি অভিষেক মোদি জানান, অভিযুক্ত ইতিমধ্যেই হীরাপুর থানায় আত্মসমর্পণ করেছে।  তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত  শত্রুতা থেকেই এই ঘটনা ঘটেছে । কুলটির ঘটনা কী কারণে তার তদন্ত চলছে।

 

ads

Mailing List