জঙ্গল থেকে উদ্ধার দেওর-বউদির ঝুলন্ত দেহ

জঙ্গল থেকে উদ্ধার দেওর-বউদির ঝুলন্ত দেহ
10 Jul 2020, 07:10 PM

জঙ্গল থেকে উদ্ধার দেওর-বউদির ঝুলন্ত দেহ

আনফোল্ড বাংলা প্রতিবেদন, রানিগঞ্জ (পশ্চিম বর্ধমান): চার মাস ধরে দেওর এবং বৌদির খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবারের তরফ থেকে থানায় একটি নিখোঁজ ডায়েরিও করা হয়। শুক্রবার সকালে দেওর এবং বৌদিকে গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। ঘটনা রানিগঞ্জের মহাবীর কলোনির। পুলিশসূত্রে জানা গিয়েছে মৃতেরা হলেন ফাগু বাউড়ি এবং চম্পা বাউড়ি। সম্পর্কে এরা দেওর এবং বৌদি। দেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এলাকায় শোকের ছায়া ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ফাগু বাউড়ি ইসিএলে কাজ করতেন। একই বাড়িতে থাকতেন। বৌদি চম্পা বাউড়ির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা তৈরি হয়। দেওরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এই সম্পর্কের কথা পাঁচকান হতে দেরি হয়নি। আচমকাই দেওর এবং বউদি বাড়ি থেকে পালিয়ে যান। পরিবারের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে এক কিশোর রাস্তা দিয়ে যাওয়ার সময় গাছ থেকে দুজনকে ঝুলতে দেখে। পুলিশে খবর দিলে পুলিশ সেখানে পৌঁছে দেহ দুটি উদ্ধার করে পরিবারের সঙ্গে যোগাযোগ করলে পরিবারের সদস্যরা দেহ দুটি চিহ্নিত করেন।পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যাই করেছেন দু’জনে। 

Mailing List