জামুড়িয়ায় শুটআউট  ,  গুলি করে খুন করা হল এক ইসিএল কর্মীকে

জামুড়িয়ায় শুটআউট  ,  গুলি করে খুন করা হল এক ইসিএল কর্মীকে
24 Nov 2021, 11:30 AM

জামুড়িয়ায় শুটআউট  গুলি করে খুন করা হল এক ইসিএল কর্মীকে

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন : গত কয়েকদিনে গুলি চলেছে রাজ্যের একাধিক জায়গায়। গুলিতে খুন হয়েছেন হাওড়ার এক তৃণমূল নেতা। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং এলাকার আরেক তৃণমূল নেতার। এবার আবার গুলি চলল রাজ্য।  এবার গুলি চলল আসানসোলের জামুরিয়া এলাকাতে। পরপর গুলি চালিয়ে খুন করা হয়েছে এক ইসিএল কর্মীকে।

মৃত ইসিএল কর্মীর নাম স্বপন বাউরি(৫৪)। তিনি রানিগঞ্জের চাপুই খাস কোলিয়ারিতে কাজ করতেন । মঙ্গলবার রাতে জামুড়িয়ার ২ নম্বর জাতীয় সড়ক লাগোয়া চাপুই রোডে একটি মাংসের  দোকানে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেই সময়ে ওই ইসিএল কর্মীকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা পালিয়ে যায়। রানিগঞ্জ ও জামুরিয়া থেকে পুলিশ এসে রক্তাক্ত মৃতদেহটি উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায় ।

দিন কয়েক আগেই খুনের ঘটনা ঘটেছিল এই এলাকাতে। খনি এলাকাতে দুষ্কৃতিদের দাপট আবার বাড়তে শুরু করেছে বলে অভিযোগ স্থানীয়দের। এবার আবার এক কয়লাখনির কর্মী খুনের ঘটনার পরে  আসানসোল এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছেন বাসিন্দারা । জামুরিয়াতে ওই ইসিএল কর্মী কে লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি চালানো হয় বলে জানা গিয়েছে।  

আসানসোল পুলিশ কমিশনারেটের ডেপুটি পুলিশ কমিশনার (সেন্ট্রাল) অভিষেক মোদী জানান , কেন এই খুন তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

 

ads

Mailing List