বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আলি- রিচা জুটি

বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আলি- রিচা জুটি
05 Aug 2022, 08:12 PM

বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আলি- রিচা জুটি

আনফোল্ড বাংলা প্রতিবেদন: এখন বি-টাউনে কান পাতলেই বিয়ে নিয়ে একের পর এক জল্পনা শোনা যায়। সম্প্রতি ক্রিকেট আর বলিউডের মেলবন্ধন করতে তৈরি কেএল রাহুল এবং আথিয়া শেট্টি, এই দুই জুটির বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছিল। ঠিক তখনই খবর আলি ফয়জল এবং রিচা চাড্ডা বিয়ে করছেন। তারিখ না জানা গেলও এই বছরই সেপ্টেম্বরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। সূত্রের খবর জানাচ্ছে তাঁরা দুটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ের অনুষ্ঠান সারবেন। একটি হবে মুম্বইতে এবং অন্যটি দিল্লিতে অনুষ্ঠিত হবে।

রিচা এবং আলির ২০২০ সালেই গাঁটছড়া বাঁধার কথা ছিল, তবে মহামারীর কারণে তাঁদের বিয়ে স্থগিত হয়ে যায়। পরে, এই দম্পতি ২০২২ সালের মার্চে বিয়ের পরিকল্পনা করেছিলেন। কিন্তু কোনও একটি কারণে সেই সময়ও বিয়ে হয়ে ওঠেনি। এবার নতুন মাসের খবর সামনে এসেছে। যদিও এখনও আলি-রিচার তরফ থেকে নির্দিষ্ট করে কিছু জানান হয়নি।

আলি এবং রিচা ২০১৩ সালে 'ফুকরে' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এবং সেই সময়ই একে অপরের প্রেমে পড়েছিলেন। দীর্ঘ ছয় বছর ডেট করার পর অভিনেতা ২০১৯ সালে রিচাকে বিয়ের প্রস্তাব দেন।

ভেনিসে আলি ফজলের হলিউড ছবি 'ভিক্টোরিয়া অ্যান্ড আবদুল'-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারে এই দম্পতি তাঁদের সম্পর্কের আনুষ্ঠানিকতা প্রকাশ করেন। রিচা এবং আলি যখন রেড কার্পেটে হাত মিলিয়ে হাঁটছিলেন তখনই ক্যামেরাবন্দি হয়েছিল তাঁদের ছবি।

Mailing List