‘আখির ও দিন আ হি গ্যায়া’ , আজই প্রকাশিত  হচ্ছে সিবিএসই-র রেজাল্ট

‘আখির ও দিন আ হি গ্যায়া’ , আজই প্রকাশিত  হচ্ছে সিবিএসই-র রেজাল্ট
30 Jul 2021, 11:55 AM

‘আখির ও দিন আ হি গ্যায়া’ , আজই প্রকাশিত  হচ্ছে সিবিএসই-র রেজাল্ট

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন:   আজকেই প্রকাশিত হবে সিবিএসই-র রেজাল্ট। আজ বেলা ২টার প্রকাশিত হবে সিবিএসই-র রেজাল্ট বলে জানিয়েছে CBSE বোর্ড।  বোর্ডের তরফে জানানো হয়েছে,  সিবিএসই-এর অফিসিয়াল ওয়েবসাইট cbse.nic.in এবং cbse.gov.in.-এ গিয়ে পরীক্ষার রেজাল্ট  দেখতে পাবেন ছাত্রছাত্রীরা। 

আগেই প্রকাশিত হয়েছে আইসিই-র রেজাল্ট।


শুক্রবার সকালে একটি টুইট করেছে CBSE বোর্ড। সেখানে, 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে' ছবির একটি দৃশ্য নিয়ে লেখা হয়েছে 'আখির ও দিন আ হি গ্যায়া' । কারণ আজকেই প্রকাশিত হচ্ছে এই পরীক্ষার রেজাল্ট। আরেকটি সিনেমার দৃশ্যের ছবি দিয়ে বলা হয়েছে, ‘বিলকুল রিস্ক নেহি লেনে কা’।

করোনার কারণে এবার সিবিএসই দশম ও দ্বাদশ শ্রেণির পরীক্ষা  নেওয়া হয়নি।  পরীক্ষা বাতিল  হওয়ায় এই বছর মূল্যায়ণের ভিত্তিতেই ফল প্রকাশিত হতে চলেছে এই বোর্ড। 

জানানো হয়েছে, সিবিএসই-র সরকারি ওয়েবসাইট cbse.nic.in এবং cbse.gov.in –এ ফল জানা যাবে।  সরাসরি ফোন করে বা এসএমএসের মাধ্যমেও ফল জানা যেতে পারে। ইন্টার অ্যাকটিভ ভয়েস রেসপন্স সিস্টেমের মাধ্যমে ফল জানতে গেলে দিল্লির ক্ষেত্রে ফোন করতে হবে ২৪৩০০৬৯৯ নম্বরে। দিল্লির বাইরে হলে ফোন করতে হবে ০১১-২৪৩০০৬৯৯ নম্বরে। 


জানানো হয়েছে, সিবিএসই বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 'Roll Number Finder' লেখা অংশের ওপরে ক্লিক করতে হবে। সেখানে একটা নতুন পেজ খুলবে। এরপর সেটায় 'Continue লেখায় ক্লিক করতে হবে।  পরীক্ষার্থীরা নিজেদের শ্রেণি বেছে নিয়ে  নিজের নাম, বাবার নামসহ প্রয়োজনীয় তথ্য দিতে হবে। এর পর দশম বা দ্বাদশের রোল নম্বর জানতে সার্চ করতে হবে। তারপরেই জানা যাবে রেজাল্ট।

 

ads

Mailing List