মমতার সমালোচনায় অগ্নিমিত্রা পল

মমতার সমালোচনায় অগ্নিমিত্রা পল
29 Jun 2020, 09:20 PM

মমতার সমালোচনায় অগ্নিমিত্রা পল

আনফোল্ড বাংলা প্রতিবেদন, চুঁচুড়া (হুগলি): ফিরে এল কাটমানির অভিযোগ। অভিযোগ তুললেন রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল।চুঁচুড়ায় এদিন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে অগ্নিমিত্রা বলেন,প্রধানমন্ত্রী আবাস যোজনায় স্থানীয় এক তৃণমূল নেতাকে ৫ হাজার টাকা কাটমানি দিতে অস্বীকার করায় রীনা মন্ডল ও তাঁর ছেলেকে ওই দলের কয়েকজন সমর্থক হামলা চালায়। এদিন তিনি আক্রান্ত রীনা মন্ডলকে দেখতে আসেন।

তার আগে চুঁচুড়ার ৩নম্বর গেট পার্টি অফিসে আসেন মহিলা মোর্চার এই সভানেত্রী। সেখানে সাংবাদিকদের তিনি বলেন মুখ্যমন্ত্রী কোনদিনই কোন দলের কার্যকর্তা কিংবা সাধারন মানুষের মুখ্যমন্ত্রী ছিলেন না। তিনি তৃণমূল ক্যাডারদেরই মুখ্যমন্ত্রী ছিলেন। আমফানের টাকা নিয়ে দুর্নীতি প্রসঙ্গে তিনি বলেন এটা তো লুঠের সরকার। এখানে প্রধানমন্ত্রী আবাস যোজনার বাড়ি করতে গেলেও তৃণমূল নেতাদের কাটমানি দিতে হয়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করতে গিয়ে রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এত স্ট্রাগল করে মুখ্যমন্ত্রী হয়েও সাধারণ মানুষের জন্য কেন কাজ করলেন না সেটা আমি বুঝে উঠতে পারছি না। দিন দুয়েক আগে হুগলির পোলবায় তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছিলেন হুগলির লকেটকে পায়ের নুপূরে পরিনত করবো। সেবিষয়ে অগ্নিমিত্রার বক্তব্য কল্যাণদারও মেয়ে আছে। ওনাকে সংযত হওয়া প্রয়োজন।

Mailing List