করোনায় আক্রান্ত অভিনেত্রী-তৃণমূলনেত্রী সায়নী ঘোষ

করোনায় আক্রান্ত অভিনেত্রী-তৃণমূলনেত্রী সায়নী ঘোষ
07 Aug 2022, 11:00 PM

করোনায় আক্রান্ত অভিনেত্রী-তৃণমূলনেত্রী সায়নী ঘোষ

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: করোনায় আক্রান্ত অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। এখন তিনি সিনেমা জগৎ ও রাজনৈতিক জগতে একসঙ্গে সমানতালে কাজ করছেন। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সে কথা জানিয়েছেন তিনি। বর্তমানে তিনি হোম আইসোলেশনেই রয়েছেন। অভিনেত্রী আগামী সমস্ত কর্মসূচীকে বাতিল করেছেন।

তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, 'আজ করোনা টেস্টের রিপোর্ট পেলাম। আমি কোভিড আক্রান্ত। যদিও তেমন কোনও উপসর্গ ছিল না। সামান্য জ্বর বা সর্দি-কাশি ছাড়া বিশেষ কিছুই হয়নি। গত ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে যাঁরা আমার সান্নিধ্যে যারা এসেছেন তাঁরা দয়া করে কোভিড পরীক্ষা করিয়ে নিন। কিছু সাংস্কৃতিক, সামাজিক এবং রাজনৈতিক কর্মকাণ্ড থেকে নিজেকে সাময়িকভাবে সরিয়ে নিয়েছি। এর জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমি আশা করছি কয়েক দিনের মধ্যে উদ্যম এবং সুস্থতা নিয়ে ফিরে আসব। সকলকে ভালোবাসা।'        

বর্তমান পরিস্থিতিতে অনেকেই করোনা আক্রান্ত হচ্ছেন তবে বাড়িতেই আইসোলেশনেই থাকছেন তাঁরা। হাসপাতালে ভর্তি হওয়ার সংখ্যাটা এর আগের ঢেউ এর সময় থেকেই কম। দেশের সাত রাজ্যে কোভিডের পজিটিভিটি রেট অনেকটাই বেশি। দিল্লি, কেরল, কর্ণাটক, মহারাষ্ট্র, ওড়িশা, তামিলনাড়ু এবং তেলেঙ্গানাকে চিঠি দেয় কেন্দ্র। সাত রাজ্যকেই ফের কড়াভাবে সতর্কতামূলক পদক্ষেপগুলি কার্যকর করার নির্দেশ দেওয়া হয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

রবিবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকে সূত্রে জানা গিয়েছে, ভারতের নিত্যদিনের কোভিড আক্রান্তের সংখ্যা সামান্য কমেছে। একদিনে দেশে করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৭৩৮ জন। ভারতের মোট করোনা সংক্রমিত ৪ কোটি ৪১ লক্ষ ৪৫ হাজারের কাছাকাছি। সংক্রমণ কমলেও অবশ্য গত ২৪ ঘণ্টায় খানিকটা বেড়েছে সক্রিয় রোগীর সংখ্যা। গোটা দেশে অ্যাকটিভ কেসের হার ০.৩১ শতাংশ।

Mailing List