বাস্তু মতে, কিভাবে বাড়াবেন আত্মবিশ্বাস, জানুন

বাস্তু মতে, কিভাবে বাড়াবেন আত্মবিশ্বাস, জানুন
21 May 2022, 09:35 PM

বাস্তু মতে, কিভাবে বাড়াবেন আত্মবিশ্বাস, জানুন

আনফোল্ড বাংলা প্রতিবেদন: বাস্তুশাস্ত্র একজন ব্যক্তির আত্মবিশ্বাস বাড়াতে পারে। তাহলে আসুন জেনে নেওয়া যাক সেই বাস্তু টিপস ও প্রতিকারগুলো যা আত্মবিশ্বাস বাড়াতে কার্যকর।

বাস্তুশাস্ত্র অনুসারে, বসার ঘরে উদীয়মান সূর্য বা একটি দৌড়ানো ঘোড়ার ছবি রাখলে আত্মবিশ্বাস বাড়ে এবং ঘর থেকে নেতিবাচকতাও দূর হয়।

ঘরের বেশিরভাগ জানালা খোলা রাখতে হবে। এতে ইতিবাচক শক্তি সঞ্চারিত হয় এবং আত্মবিশ্বাস বাড়ে। কখনই জানালার সামনে আপনার পিঠের উপর বসবেন না, কারণ এটি আমাদের শক্তি নিষ্কাশন করে এবং আমাদের আত্মবিশ্বাসকেও হ্রাস করে।

বাস্তু অনুসারে, বাড়িতে একটি ফিশ অ্যাকোয়ারিয়াম রাখা উচিত্‍, যাতে কমপক্ষে দুটি গোল্ডফিশ থাকা প্রয়োজন। তাদের নিয়মিত খাওয়ান এবং তাদের যত্ন নিন, এতে তাদের আত্মবিশ্বাস অনেকাংশে বৃদ্ধি পায়।

বাড়ির যে কোনও জায়গায় শনি যন্ত্র রাখুন এবং প্রবেশপথে লেবু ও কাঁচা লঙ্কা ঝুলিয়ে রাখলে আত্মবিশ্বাস বাড়ে। লেবু শুকিয়ে যাওয়ার পর এটি পরিবর্তন করুন। মনে রাখবেন, শুধু শনিবার লেবু বদলান।

ভোরে ঘুম থেকে উঠে উদীয়মান সূর্যকে পুজো, জল নিবেদন করলেও আত্মবিশ্বাস বাড়ে। এছাড়া 'আদিত্য হৃদয় স্তোত্র' নিয়মিত পাঠ করতে হবে। খাবার খাওয়ার সময় মুখ সবসময় পূর্ব দিকে রাখা উচিত্‍।

ads

Mailing List