পুরুলিয়ার কাশীপুরে বাড়ি থেকে ডেকে কুপিয়ে নৃশংসভাবে খুন যুবককে

পুরুলিয়ার কাশীপুরে বাড়ি থেকে ডেকে কুপিয়ে নৃশংসভাবে খুন যুবককে
10 Jan 2022, 05:50 PM

পুরুলিয়ার কাশীপুরে বাড়ি থেকে ডেকে কুপিয়ে নৃশংসভাবে খুন যুবককে

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা।

 

সোমবার সকালে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার কাশিপুর থানার অন্তর্গত ভার্টিন গ্রামে। গোটা ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকাজুড়ে।

 

জানা গিয়েছে, মৃত যুবকের নাম বৃহস্পতি মাহাতো(25)। ম়ৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় কয়েকজন যুবক বৃহস্পতি মাহাতোকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর রাতে ওই যুবক আর বাড়ি ফিরে আসে নি। পরিবারের সদস্যদের দাবি, বারবার বৃহস্পতির ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার সাথে যোগাযোগ করা যায়নি। এরপর সোমবার সকালে বাড়ির অদূরে তার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। স্থানীয়রা দেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে কাশিপুর থানার পুলিশ। সোমবারই দেহটি ময়নাতদন্তের জন্য কাশীপুর থানার পুলিশ পুরুলিয়ার হাতোয়াড়াতে অবস্হিত গভর্ণমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

 

এদিকে পুলিশ বিভিন্ন সূত্র ধরে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে।ত বে সোমবার বিকেল পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারে নি।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ কয়েক বছর ধরে মৃত যুবক ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজ করত। করোনার প্রকোপ দেখা দিলে গত একবছর আগে বাড়ি ফেরেন। তারপর থেকে বাড়িতেই ছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত বৃহস্পতি মাহাতর পিতা অমল মাহাত তৃণমূলের সক্রিয় কর্মী। ঘটনার সাথে জড়িত দুষ্কৃতীদের খুঁজতে জোর তদন্ত শুরু করেছে পুলিশ।

ads

Mailing List