স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি বেথুয়াডহরিতে

স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি বেথুয়াডহরিতে
18 May 2022, 10:45 AM

স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি বেথুয়াডহরিতে

 

কুহেলি দেবনাথ, নদিয়া

 

দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে সোনা ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালালো দুষ্কৃতীরা। গুলি লাগে ব্যবসায়ীর বুকে। গুলির আওয়াজে এলাকার মানুষ প্রথমে হতচকিত হলেও পরে ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। ঘটনাটি ঘটেছে নদিয়া জেলার নাকাশীপাড়া থানা এলাকার বেথুয়াডহরি বাজারে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাগর দীঘির বাসিন্দা সাক্ষী গোপাল বিশ্বাস প্রতি দিনের মতো রাত আটটা নাগাদ সোনার দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। তখনই মুখ বাঁধা অবস্থায় কয়েকজন দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। বুকের ডান দিকে গুলি লাগে স্বর্ণ ব্যবসায়ী সাক্ষীগোপাল বিশ্বাসের। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি রক্তাক্ত অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে নাকাশিপাড়া হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা ব্যবসায়ীকে আশঙ্কাজনক অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করে। শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে আসা হলে অপারেশনের মাধ্যমে প্রাথমিকভাবে আটকে থাকা গুলি বার করে। বর্তমানে গুলিবিদ্ধ ব্যবসায়ী আশঙ্কাজনক অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, দুষ্কৃতীরা ওই ব্যবসায়ীর ওপর নজর রেখেছিল। হয়তো সঙ্গে থাকা সোনার গয়না ও টাকা লুঠের মতলব ছিল। ভয় দেখিয়েই সেটা হয়তো করতে চেয়েছিল। কিন্তু গুলি চালানোয় আশপাশের লোকজনও সতর্ক হয়ে যান। গুলির শব্দে সকলেই ঘটনাস্থলে ছুটে আসে। ফলে দুষ্কৃতীরা ভয়ে পালিয়ে যায়। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

 

ads

Mailing List