বনগাঁয়  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু  , হাওড়াতেও মৃত্যু একজনের

বনগাঁয়  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু  , হাওড়াতেও মৃত্যু একজনের
30 Jul 2021, 04:20 PM

বনগাঁয়  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু  , হাওড়াতেও মৃত্যু একজনের

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: শুক্রবার সকালে উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ এলাকাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল মা এবং ছেলের। অন্যদিকে, হাওড়ার দাসনগর এলাকাতেও তড়িতাহত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

এদিন সকালে , বনগাঁ এলাকার একটি বাড়িতে জামা শুকোতে দেওয়ার তারে কোনও কারণে বিদ্যুতের সংযোগ হয়ে গিয়েছিল। সেটা জানত না ছেলে। এদিন  সকালে ওই জামা কাপড় শুকাতে দেওয়ার তারে হাতে দিয়ে দেয় ঋষভ অধিকারী নামে এক যুবক। সঙ্গে সঙ্গেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যান। তা দেখে ছেলেকে বাঁচাতে ছুটে আসেন তার মা মিতা অধিকারী। ছেলেকে ছাড়াতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। তাদেরকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেল দুজনেকেই মৃত বলে ঘোষণা করা হয়। ঋষভের বাবা তপন অধিকারী জানান, বিদ্যুতের তারে কোনও ভাবে ‘ফল্টের’ কারণে বাড়ির বিভিন্ন অংশে বডি হয়ে যায়। ছেলে কাপড় শুকতে তারে হাত দিতেই সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে ছাড়াতে গিয়ে ওর মা-ও বিদ্যুৎস্পৃষ্ট হন।

এদিকে অতিরিক্ত বৃষ্টিতে বাড়ির একতলায় জল  ঢুকে যায়  দাসনগরে।  তাই বিপদ এড়াতে বাড়ির  মেইন সুইচ  বন্ধ করতে গিয়ে প্রাণ গেল  দাসনগরের এক যুবকের।  প্রবল বর্ষণে  জলমগ্ন হাওড়ার দাসনগরের শিয়ালডাঙা। ওই এলাকারই বাসিন্দা  হেমন্ত সিং (৩৯) । তার বাড়ির নিচতলায় জল ঢুকে যায়।  সেখানেই ছিল মিটার বক্স।  বিপদের আশঙ্কা করে হেমন্ত মিটার বক্সের মেইন সুইচ বন্ধ করতে যান। বৃহস্পতিবার রাতে।  মেইন সুইচ বন্ধ করে ফিরছেন না দেখে পরিজনরা দেখতে যান। দেখেন জমা জলে মুখ ডুবিয়ে পড়ে রয়েছেন হেমন্ত। বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন বলেই সন্দেহ হয়। হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তবে চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে হেমন্তের।

ads

Mailing List