নাইট শিবিরে বড় ধাক্কা, ছিটকে গেলেন তারকা পেসার

নাইট শিবিরে বড় ধাক্কা, ছিটকে গেলেন তারকা পেসার
13 May 2022, 02:15 PM

নাইট শিবিরে বড় ধাক্কা, ছিটকে গেলেন তারকা পেসার

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: আইপিএলে কেকেআর শিবিরে বড় ধাক্কা। চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স। সূত্রের খবর অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন নাইট পেসার।  চলতি মরশুমে ৫ম্যাচে ৭ উইকেট নিয়েছেন কামিন্স।

চোটের জন্য ছিটকে গেলেন নাইটদের অন্যতম ভরসাযোগ্য তারকা প্যাট কামিন্স। এই মরশুমে আর কোনও ম্যাচে দেখতে পাওয়া যাবে না অস্ট্রেলিনার টেস্ট অধিনায়ককে। নিতম্বে চোট পেয়েছেন তিনি। কেকেআর সূত্রের খবর, নাইট শিবির ছেড়ে অস্ট্রেলিয়ায় ফিরে যাচ্ছেন কামিন্স।

চলতি মরশুমে কেকেআরের হয়ে মোট পাঁচটি ম্যাচ খেলেছেন কামিন্স। বল হাতে নিজের সেরা ছন্দে হয়তো তাঁকে দেখা যায়নি। কিন্তু তা সত্ত্বেও এই পাঁচটি ম্যাচের মধ্যে দু'টিতে নাইটদের জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন তিনি। চলতি মরশুমের ৫ ম্যাচে তিনি দখল করেছেন ৭টি উইকেট। খবর অনুযায়ী, শ্রীলঙ্কা সফরের আগে পুরোপুরি সুস্থ হতে সিডনিতে ফিরবেন তিনি। তবে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো তথ্য দেওয়া হয়নি।

 

বৃহস্পতিবারই (১২ মে) ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড ম্যাকালামকে তাদের পরবর্তী টেস্ট দলের কোচ হিসাবে নিযুক্ত করার কথা ঘোষণা করে।গত ফেব্রুয়ারিতে অ্যাশেজে ৪-০ ধরাশায়ী হয়েছে ইংল্যান্ড।

এরপরেই কোচের পদ থেকে ইস্তফা দেন ক্রিস সিলভারউড। পল কলিংউড কেয়ারটেকার হিসাবে দায়িত্ব সামলাচ্ছেন। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড লাল এবং সাদা বলের জন্য পৃথক কোচের জন্য় বিজ্ঞাপন দিয়েছিল। ম্যাকালামের আবেদন গৃহীত হয়। ম্যাককালাম নতুন দায়িত্ব পেয়ে জানিয়েছেন যে, তিনি ইংল্যান্ডে এক নতুন ক্রিকেটীয় যুগের সূচনা করবেন।

ইংল্যান্ডের কোচ হওয়ার পর আসন্ন ভবিষ্যতের পাশাপাশি তাঁর সামনে যে কঠিন চ্যালেঞ্জ রয়েছে, সেই নিয়েও কথা বলেন ম্যাকালাম। প্রাক্তন নিউজিল্যান্ড অধিনায়ক বলেন, 'ইংল্যান্ডের টেস্ট সেট আপে ইতিবাচক প্রভাব ফেলা এবং দলকে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ পাওয়ায় আমি ভীষণই খুশি। আমি জানি দল বর্তমানে কী রকম চ্যালেঞ্জের মধ্যে দিয়ে যাচ্ছে এবং আমি সেই সমস্যা সমাধান করে দলকে এগিয়ে নিয়ে যেতে পারব বলে আমার পূর্ণ বিশ্বাস রয়েছে।'

ads

Mailing List