করোনা আক্রান্ত রানিগঞ্জ থানার ১২ পুলিশকর্মী

করোনা আক্রান্ত রানিগঞ্জ থানার ১২ পুলিশকর্মী
19 Jul 2020, 02:15 PM

করোনা আক্রান্ত রানিগঞ্জ থানার ১২ পুলিশকর্মী

আনফোল্ড বাংলা প্রতিবেদন, রানিগঞ্জ (পশ্চিম বর্ধমান): করোনায় আক্রান্ত রানিগঞ্জ থানার ১২ পুলিশকর্মী। তাদের সকলকে ভর্তি করা হয়েছে দুর্গাপুরের একটি হাসপাতালে। সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, আক্রান্তদের মধ্যে একজন সাব ইন্সপেক্টর, তিনজন অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর। বাকিরা কনস্টেবল ও সিভিক ভলান্টিয়ার। এক সঙ্গে এতোজন পুলিশকর্মী করোনায় আক্রান্ত হওয়ায় রানিগঞ্জ এলাকায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে। প্রশাসনেও উদ্বেগ। উদ্বিগ্ন এলাকাবাসী।

অনেকদিন আগে থেকে পুলিশ মহলে শুরু হয়ে গিয়েছে করোনা সংক্রমণ। কলকাতা, হাওড়াতে বেশ কয়েকজন পুলিশকর্মীর রিপোর্ট পজিটিভ এসেছে। এবার পশ্চিম বর্ধমানের রানিগঞ্জে একসঙ্গে ১২ জন পুলিশকর্মীর শরীরে পাওয়া গেল করোনার উপসর্গ। সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, এরা ভর্তি রয়েছেন  দুর্গাপুরের মলানদীঘিতে একটি কোভিড কেয়ার হাসপাতালে।

শনিবার রানিগঞ্জ বাজারে এক ব্যবসায়ীর করোনায় আক্রান্ত হন। সেই খবর ছড়িয়ে পড়ল শনিবার রানিগঞ্জের বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। বর্ধমান মেডিক্যাল কলেজের এক স্ত্রীরোগ বিশেষজ্ঞ করোনায় আক্রান্ত হয়েছেন। আপাতত তিনি হোম আইসোলেশনে। রবিবার থেকে রানিগঞ্জের দুটি ওয়ার্ডে সম্পূর্ণ লকডাউন শুরু হয়েছে। এই দুটি ওয়ার্ড থেকে আক্রান্তের খবর বেশি আসায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Mailing List