গুজরাটে পথ দুর্ঘটনায় শিশু সহ ১০ জনের মৃত্যু  

গুজরাটে পথ দুর্ঘটনায় শিশু সহ ১০ জনের মৃত্যু   
16 Jun 2021, 10:59 AM

গুজরাটে পথ দুর্ঘটনায় শিশু সহ ১০ জনের মৃত্যু

 

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন:  বুধবার সকালে গুজরাটের আনন্দ জেলায় একটি পথ  দুর্ঘটনায় মৃত্যু হল ১০ জনের। তারাপুর থানার এলাকাতে ওই দুর্ঘটনা ঘটে। একটি ট্রাকের সঙ্গে এই গাড়িটির  মুখোমুখি সংঘর্ষ হয়। দুটির গাড়ির গতিবেগ এত তীব্র ছিল যে দুর্ঘটনার জেরে ওই গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। ওই গাড়ি থেকে কোনও রকমে দেহ গুলি উদ্ধার করা হয়েছে।

আনন্দ (Anand) জেলার তারাপুর (Tarapur)   থেকে আহমেদাবাদের ( Ahmedabad)  ভাটমন (Vataman)  যাওয়ার  হাইওয়েতেই এদিন সকালে ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা।  তারাপুর থানার  পুলিশ জানিয়েছে , একটি গাড়ি ভাটমনের দিকে যাচ্ছিল। গাড়িতে ছিলেন দশ আরোহী। ঠিক তার উলটো দিক থেকে ছুটে আসছিল একটি ট্রাক। সেই ট্রাকটিই সজোরে ধাক্কা মারে গাড়িটিকে। দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। গাড়িতে থাকা সব যাত্রীই মারা ।  যে ১০ জন  মারা গিয়েছে  তাদের মধ্যে  শিশুও আছে। দুমড়ে-মুছড়ে যাওয়া গাড়িটি থেকে মৃতদেহগুলি উদ্ধার করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তাঁদের পরিচয় জেনে পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। তারা একই পরিবারের কি না  তাও জানার চেষ্টা করা হচ্ছে।

তবে ঠিক কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। ট্রাকটি অতিরিক্ত গতিতে যাচ্ছিল কি না, চালক মদ্যপ অবস্থায় ছিল কি না, সেসবই খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ  জানিয়েছে।

 

Mailing List